বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: বোনের বাগদানে সামিল হতে দিল্লি এলেন প্রিয়াঙ্কা, পাপারাৎজিদের নমস্কার করলেন দেশি গার্ল

Priyanka Chopra: বোনের বাগদানে সামিল হতে দিল্লি এলেন প্রিয়াঙ্কা, পাপারাৎজিদের নমস্কার করলেন দেশি গার্ল

বোনের বাগদানে সামিল হতে দিল্লি এলেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া দিল্লি এসে পৌঁছলেন। আজই যে রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সারবেন তাঁর তুতো বোন পরিণীতি চোপড়া। দিল্লি বিমান বন্দরে দেখা গেল তাঁকে।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) দিল্লি এসে পৌঁছলেন। আজই তাঁর বোন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডার Raghav Chadha) বাগদান। বোনের বাগদানের অনুষ্ঠানে আজ অংশ নেবেন দেশি গার্ল। আম আদমি পার্টির (Aam Admi Party) নেতা রাঘব চাড্ডার সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর আজ তাঁরা বাগদান সারবেন। দিল্লির কাপুরথালা হাউজে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

প্রিয়াঙ্কা চোপড়াকে এদিন দিল্লি বিমান বন্দরে দেখা গেল। যদিও তাঁর সঙ্গে এদিন নিক জোনাস (Nick Jonas) বা মালতিকে (Malti Marie Chopra Jonas) দেখা যায়নি। তিনি একাই ছিলেন।

অভিনেত্রীকে এদিন খয়েরি রঙের একটি কো-অর্ড ড্রেস পরে থাকতে দেখা যায়। সঙ্গে তিনি রোদ চশমা এবং টুপি পরেছিলেন। বিমান বন্দর থেকে বেরোনোর সময় সময় তিনি পাপারাৎজিদের উদ্দেশ্যে প্রণাম জানান।

এর আগেই প্রিয়াঙ্কাকে লন্ডন বিমান বন্দরে দেখা গিয়েছিল। সেখানে এক ভক্ত তাঁর সঙ্গে সেলফি তুলেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। লন্ডন থেকেই যে অভিনেত্রী সোজা দিল্লি উড়ে এসেছেন বোনের বাগদানের অনুষ্ঠানে সামিল হতে সেটা স্পষ্ট।

প্রসঙ্গত রাঘব এবং পরিণীতি দীর্ঘদিনের বন্ধু। তাঁরা লন্ডন স্কুল অব ইকোনোমিক্সে একসঙ্গে পড়াশোনা করেছেন। তারপরই প্রেম। সদ্যই তাঁদের একসঙ্গে ডিনার ডেট এবং লাঞ্চ ডেটে যেতে দেখা যায়। তখনই প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা। এরপর তাঁদের আইপিএলের একটি ম্যাচেও একসঙ্গে দেখা গিয়েছে। যদিও পাবলিকলি তাঁরা কখনই তাঁদের সম্পর্ক নিয়ে কিছু বলেননি।

কিছুদিন আগে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) বলেছিলেন, 'আমি পরিণীতি এবং রাঘবের জন্য ভীষণ খুশি। ওদের জন্য অনেক আশীর্বাদ রইল।' বিয়ের আগে আপাতত পরিণীতির মুম্বইয়ের বাড়ি সেজে উঠছে। যদিও তাঁদের বাগদান হবে দিল্লিতেই। ইতিমধ্যেই রাজধানীতে পৌঁছে গিয়েছে পরিণীতি এবং রাঘব। তাঁদের একসঙ্গে বিমান বন্দরে দেখা গিয়েছিল সম্প্রতি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.