বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা শয়তানের পূজারী! অভিযোগ শুনে কী বললেন অভিনেত্রী

Priyanka Chopra: 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা শয়তানের পূজারী! অভিযোগ শুনে কী বললেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra's Belief: ঈশ্বর ছেড়ে শয়তানের পূজারি প্রিয়াঙ্কা! এই কথা শুনে কী বললেন অভিনেত্রী? কেন এমন কথা ছড়িয়েছিল তাঁর বিষয়ে?

প্রিয়াঙ্কা চোপড়া নাকি সফলতা পাওয়ার জন্য শয়তানের পুজো করেন। পশ্চিমী বিশ্বে এমন উদ্ভট গুজব রটেছে বলে শোনা গিয়েছে। ঈশ্বরের বদলে শয়তানের উপাসনা! এবার সেই বিষয়েই মুখ খুললেন অভিনেত্রী।

একটি পডকাস্টে অভিনেত্রী জানান, এটা একটা চক্রান্ত। তাঁর বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আর যে কথা ছড়িয়েছে সেটা যে সম্পূর্ণভাবে মিথ্যে সেটা অভিনেত্রী এই শো থেকে স্পষ্ট করে দিয়েছেন। বলা ভালো গোটা বিষয়টা তিনি হেসেই উড়িয়ে দিয়েছেন।

২০০০ সালে বিশ্বসুন্দরীর খেতাব যেতেন অভিনেত্রী। তার আগে তিনি মিস ইন্ডিয়ার খেতাব জয় করেছিলেন। বিশ্বসুন্দরীর খেতাব পাওয়ার কিছু বছর পর তিনি বলিউডে পা রাখেন। তাঁর প্রথম ছবি ছিল ‘হিরো: লাভ স্টোরি অব এ স্পাই’।

বলিউডে দুর্দান্ত সাফল্য পাওয়ার পর তিনি আমেরিকান শো ‘কোয়ান্টিকো’তে কাজ করেন। এরপর একাধিক হলিউড ছবিতেও তিনি কাজ করেন। তবে তাঁর এই সাফল্য নিয়ে নানান রকম গুজব শোনা যায়। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী এই সমস্ত গুজব নিয়ে মুখ খোলেন।

ইউটিউবার রণবীর আল্লাহবাডিয়া প্রিয়াঙ্কা চোপড়াকে বলেন, শোনা যায় তিনি নাকি শয়তানের পূজারী। আর সেই কারণেই নাকি তিনি যে কাজ করেন সেটাই সফল হয়। এই বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, 'হরিবেল!' তিনি আরও বলেন, 'এটা শুনলে শিব ঠাকুর কষ্ট পাবেন।'

প্রিয়াঙ্কার হাতে এখন বহু কাজ। একদিকে যেমন ‘লাভ এগেন’, ‘সিটাডেল’, ইত্যাদির মতো আন্তর্জাতিক সিরিজ রয়েছে, তেমনই রয়েছে 'জি লে জারা'র মতো ভারতীয় ছবির কাজ। সিটাডেল সিরিজটি প্রাইম ভিডিয়োতে মুক্তি পেতে চলেছে। এই সিরিজটির পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে আছেন রিচার্ড ম্যাড্ডেন। প্রিয়াঙ্কাকে শেষ দ্যা স্কাই ইজ পিঙ্ক-এ দেখা গিয়েছে। জি লে জারা ছবিতে দেশি গার্লের সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

বন্ধ করুন