বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে শুরুর দিকে কী করতে বলা হয়েছিল, বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া (HT_PRINT)
প্রিয়াঙ্কা চোপড়া (HT_PRINT)

বলিউডে শুরুর দিকে কী করতে বলা হয়েছিল, বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

কেরিয়ারের শুরুতে অনেক তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। বলিউডে কেরিয়ার বানাতে হবে সেই কথা ভেবে হাসি মুখে কাজ চালিয়ে যান দেশি গার্ল।

ওপেরা উইনফ্রে-র চর্চিত টক শো-এ অংশগ্রহণ করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেগান মার্কলের পরই শো'তে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানেই তিনি প্রকাশ করেন তাঁর জীবনের বেশ কিছু অজানা গল্প।

গ্লোবাল স্তরের অভিনেত্রী হওয়া এবং নিকের সঙ্গে বিয়ের আগে ভারতে প্রিয়াঙ্কার স্ট্রাগল কেমন ছিল!  সেখান থেকে কীভাবে তিনি একজন বড় মাপের তারকা হলেন এবং একে একে গ্লোবাল স্তরে কাজ করা শুরু করলেন, সেই গল্পই অভিনেত্রীকে বলতে শোনা যায় শো'তে। প্রিয়াঙ্কা প্রকাশ করেন, ইন্ডাস্ট্রির প্রথম দিনগুলিতে তাঁকে একটি গানের জন্য নাচের পরিবেশন করতে বলা হয়েছিল। যা তাঁর কাছে বেশ অস্বস্তিকর ছিল।

অভিনেত্রী দুঃখ প্রকাশ করেছেন, এই ঘটনার পরই তিনি সেই পরিচালকের কখনও মুখোমুখি হননি। তিনি বলেন, ‘আমায় একটি ঘরে মতামত জানাতে বলা হয়েছিল, যা আমার সঙ্গে দ্বিমত পোষণ করেছিল। আমি সর্বদা নিজের কথা বলতে পছন্দ করি।’ অভিনেত্রী আরও বলেন, ‘আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। বিনোদনের ব্যবসায় আমি নতুন ছিলাম এবং মেয়েদের সবসময় বলা হয় যে আপনি কঠোর পরিশ্রম না করে খ্যাতি পেতে পারবেন না। তাই আমি সিস্টেমের মধ্যে কাজ করার চেষ্টা করেছিলাম।’ এরপরই অভিনেত্রী সেই ছবি করার জন্য মানা করে দেন।

সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জেতার আগে তাঁর জীবন কেমন ছিল সেই সম্পর্কে। নিকের সঙ্গে তাঁর সম্পর্ক এবং ২০১৮ সালে ডিসেম্বরে উমেদ ভবন প্যালেসে তিনদিন বিয়ের সেরা মুহূর্তের গল্প সম্পর্কে বলেন দেশি গার্ল। 

আপতত লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। এখানে ‘দ্য টেক্স ফর ইউ’ ছবির শ্যুটিং জানুয়ারিতে শেষ করেছেন দেশি গার্ল। সম্প্রতি নেটফ্লিক্সের দুটি ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এ দেখা মিলেছে তাঁর। বর্তামানে আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। রুশো ব্রাদার্সের সঙ্গে অ্যাভেঞ্জার্সের শ্যুটিং রয়েছে তাঁর পাইপলাইনে।

বন্ধ করুন