শনিবার মুম্বইয়ের ফ্যাশন শোয়ে প্রয়াত ডিজাইনার ওয়েন্ডেল রডরিকসকে স্মরণ করে নিলেন প্রিয়াঙ্কা (ছবি-ইন্সটাগ্রাম)
শনিবার মুম্বইয়ের ফ্যাশন শোয়ে প্রয়াত ডিজাইনার ওয়েন্ডেল রডরিকসকে স্মরণ করে নিলেন প্রিয়াঙ্কা (ছবি-ইন্সটাগ্রাম)

মনোমালিন্য ভুলে প্রয়াত ডিজাইনার ওয়েন্ডেল রডরিক্সকে স্মরণ প্রিয়াঙ্কার

  • সব বিতর্ক, সব মন কষাকষি ভুলে প্রয়াত বন্ধুকে স্মরণ করে আবেগপ্রবণ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ১২ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ভারতের অন্যতম চর্চিত ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিক্সের।

প্রয়াত ডিজাইনার বন্ধু ওয়েন্ডেল রডরিক্সের জন্য মনের ভিতর কোনও ক্ষোভ জমে নেই প্রিয়াঙ্কা চোপড়া। বরং শনিবার সব বিতর্ক, মন কষাকষি ভুলে বন্ধুকে স্মরণ করে আবেগপ্রবণ ফ্যাশন অভিনেত্রী। শনিবার মুম্বইয়ে ব্লেন্ডার্স প্রাউড ফ্যাশন ট্যুরে অংশ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। প্রাইড অফ ইন্ডিয়া শীর্ষক এই ব়্যাম্প শোতে ভারতের ১৪ জন খ্যতনামা ডিজাইনারের সঙ্গে মঞ্চ ভাগ করে নেন প্রিয়াঙ্কা। কিন্তু এদিন একটা মুখ খুব বেশি করে মিস করছিলেন দেশি গার্ল। তাই মার্জার সরণিতে হাঁটা শেষ করে যখন মাইক হাতে তুলে নিলেন তখন কান্না ভেজা গলায় অভিনেত্রী বললেন, 'আজকের দিন..এই মঞ্চটাই বোধহয় আদর্শ,যখন ভারতীয় ফ্যাশন দুনিয়ার এই ঝলমলে ব্যক্তিত্বদের উপস্থিতিতে আমরা স্মরণ করে নিতে পারি ওয়েন্ডেল রডরিক্সকে। ভারতীয় ফ্যাশন জগতের একজন পথিকৃত রডরিক্স। ভারতীয় ফ্যাশনকে নিয়ে ওঁর যে দূরদর্শিতা ছিল, যে ভাবনা ছিল তার অভাব আজীবন আমাদের বয়ে বেড়াতে হবে’।


চলতি মাসের ১২ তারিখে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের। গোয়ায় নিজের বাড়িতে মৃত্যু হয় ৫৯ বছর বয়সী এই শিল্পীর।

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর পরিচিতি এবং বন্ধুত্ব দীর্ঘদিনের। মধুর ভান্ডারকরের ফ্যাশন ছবিতে একসঙ্গে কাজও করেছেন তাঁরা। তবে সম্প্রতি গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার সাহসী পোশাকের সমালোচনা করে বিতর্কে নাম জড়িয়েছিল রডরিক্সের। প্রিয়াঙ্কার গ্র্যামির লুক প্রসঙ্গে ইন্সটাগ্রামে তিনি লিখেছেন,' গ্র্যামি ২০২০-র মঞ্চে প্রিয়াঙ্কা বাজিমাত করেছে। রালফ অ্যান্ড রুশোর কোচার ফ্রিংড গাউনে সত্যি বোল্ড এবং সুন্দরী লাগছে। ড্রেসের নেকলাইন এলএ(লস অ্যাঞ্জেলস) থেকে কিউবা পর্যন্ত বিস্তৃত’।

তবে মৃত্যু বোধহয় সব সমালোচনা ভুলিয়ে দেয়..সব খারাপ স্মৃতি মুছে দেয়..তাই বন্ধুকে তাঁর কাজের মধ্যে দিয়েই মনে রাখতে চান প্রিয়াঙ্কা।


ভারতের অন্যতম চর্চিত ফ্যাশন ডিজাইনার ওয়ান্ডেল, ফ্যাশন দুনিয়ায় অবদানের জন্য ২০১৪ সালে ভারত সরকার দেশের চতুর্থ সর্বোচ্চ নাগরিক সম্মান পদ্মশ্রী প্রদান করে ওয়ান্ডেল রডরিক্সকে।


বন্ধ করুন