খুব তাড়াতাড়ি নিকের সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
খুব তাড়াতাড়ি নিকের সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

খুব শীঘ্রই মা হতে চান প্রিয়াঙ্কা চোপড়া, ফ্যামিলি প্ল্যানিং আর কী বললেন?

  • খুব তাড়াতাড়ি নিকের সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা। সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছেন মিসেস জোনাস।

শীঘ্রই মা হওয়ার পরিকল্পনা রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। ব্রিটিশ যুক্তরাজ্যের ট্যাটলের ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে সম্প্রতি এমনটাই জানিয়েছেন পিগি চপস। ম্যাগাজিনের মে মাসের কভারগার্ল হিসাবে দেখা মিলবে নিক জোনাস পত্নীর। প্রিয়াঙ্কার কথায়, ‘এই মুহূর্তে আমার শেডিউল কাজে ঠাসা। যে কাজগুলো হাতে রয়েছে আমি এবছর সেগুলো শেষ করব। কিন্তু নিঃসন্দেহে পরিবার আমার কাছে খুব গুরুত্বপূর্ন এবং সেটা বরাবরই ছিল। অবশ্যই আমি চাই সেটা করতে(পরিবার পরিকল্পনা) এবং আশা করি ভগবান যখন চাইবেন,যেটা সঠিক সময় হবে নিশ্চয় সেটা হবে'।

মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকোর সুবাদে পশ্চিমী দুনিয়ায় পরিচিত নাম হয়ে উঠেন প্রিয়াঙ্কা। তারপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি পিগি চপসকে। আপতত প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ হলিউড প্রোজেক্ট। মিন্ডি ক্যালিংয়ের সঙ্গে একটি রোম্যান্টিক কমেডিতে অভিনয় করছেন দেশি গার্ল, এছাড়াও তাঁর হাতে রয়েছে রবার্ট রডরিগেজের নেটফিক্স সুপারহিরো ফিল্ম এবং ম্যাট্রিক্স ফোর। মা-বাবাই তাঁর জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা জানাতে ভোলেননি নায়িকা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন,'আমার মাসিরা সকলেই উচ্চশিক্ষিত, আমার বাবা স্বাধীন চিন্তাধারার মানুষ ছিলেন,একজন নামী সার্জেন হওয়ার পাশাপাশি একজন সঙ্গীতশিল্পীও-সেই পরিবেশে বড় হয়ে উঠা। আমার ঠাকুমা আমাকে নিয়ে খুব চিন্তায় থাকতেন। তিনি বলতেন- কে একে বিয়ে করবে? রান্নাবান্না করতে জানে না। বাবা জবাবে বলত, মেয়ের সঙ্গে আমি রাধুঁনি পাঠাব। মেয়েকে কোনওদিনও রান্নাঘরে যেতে হবে না। আমার মা রান্না করতে জানত না যখন তাঁর বিয়ে হব, বাবা মাকে রান্না করতে শিখিয়েছে। বাবা নিজের পছন্দের সব রান্না মাকে রাঁধতে শিখিয়েছিল, বুদ্ধিমান মানুষ!’


আপতত লস অ্যাঞ্জেলসের বাড়িতে স্বেচ্ছায় ঘরবন্দি রয়েছেন নিক-প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে প্রত্যেকদিন দ্রুত গতিতে করোনার প্রকোপ ছড়িয়ে পড়ছে, শুক্রবার রেকর্ড এক লক্ষ মানুষের এই মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। করোনা নিয়ে গোটা বিশ্বের মানুষকে সচেতন করতে কোনও খামতি রাখছেন না প্রিয়াঙ্কা। সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য সংস্থার জেনারেল ডিরেক্টর ডঃ টেড্রোস অ্যাডহানম গেব্রিয়াস এবং সংস্থার Covid-19 বিষয়ক টেকনিক্যাল প্রধানের সঙ্গে ভিডিয়ো কনফারেন্স সারেন প্রিয়াঙ্কা। যেখানে করোনা নিয়ে মানুষের মনে যে সব প্রশ্ন জাগছে সেগুলোর উত্তর জানার চেষ্টা করলেন মিসেস জোনাস।


বন্ধ করুন