বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নিকের মতো ঠোঁট!’, লুকোচুরি শেষ করে মেয়ে মালতী মেরির মুখ দেখালেন প্রিয়াঙ্কা

‘নিকের মতো ঠোঁট!’, লুকোচুরি শেষ করে মেয়ে মালতী মেরির মুখ দেখালেন প্রিয়াঙ্কা

মেয়ের মুখ দেখালেন প্রিয়াঙ্কা। 

মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ এতদিন ইমোজি দিয়ে ঢেকে রাখতেন প্রিয়াঙ্কা। এবার আর করলেন না তেমনটা। দেখুন নিক-প্রিয়াঙ্কার বেবির ছবি। 

চলতি বছরেই মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছেন তিনি আর নিক। প্রি ম্যাচিওর ডেলিভারির কারণে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে বেশ কয়েকদিন থাকতে হয়েছিল হাসপাতালে। তারপর খুদে বাড়ি ফেরার পর সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করলেও, মেয়ের মুখ দেখাননি। তবে এবার অনুরাগীদের প্রত্যাশা শেষ হওয়ার পালা। বুধবার ঘুমন্ত মেয়ের ছবি দিলেন প্রিয়াঙ্কা সোশ্যালে।

স্ট্রোলারের এক পাশে মাথা হেলিয়ে ঘুমিয়ে পড়েছে মালতী মেরি। গায়ে সাদা রঙের সোয়েটার আর মাথায় গোলাপি রঙের টুপি। গায়ে একটা ব্ল্যাঙ্কেটও দিয়ে রাখা। সাধারণত মেয়ের মুখ ইমোজি দিয়ে ঢেকে রাখেন। এবার তা করলেন না আর। টুপিতে ঢাকা হাফ মুখখানা দেখিয়েই দিলেন সকলকে।

প্রিয়াঙ্কার একটা ফ্যান অ্যাকাউন্ট থেকেও ছবিখানা শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। আর তা দেখে সকলেই উঠেপড়ে লেগেছেন প্রিয়াঙ্কার মেয়েকে কার মতো দেখতে তা বিচার করতে। কেউ বলছেন, ‘ঠোঁটখানা নিকের মতো’। আরেকজন লিখলেন, ‘গালটা মায়ের মতোই লাগছে আমার’। অন্য জন লিখলেন, ‘কি কিউট! মা গো, চটকাতে ইচ্ছে করছে।’

প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি। 
প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি। 

২০১৮-র ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। আর ২০২২-এর জানুয়ারি মাসে দম্পতি দেন মেয়ে হওয়ার খবর।

কাজের সূত্রে, প্রিয়াঙ্কার হাতে আছে আন্তর্জাতিক প্রোজেক্ট ইটস অল কামিং ব্যাক টু মি আর সিটাডেল। প্রাইম ভিডিয়োতে আসবে সিটাডেল। আর প্রিয়াঙ্কার পরের হিন্দি ছবি হতে চলেছে ফারহান আখতারের জি লে জারা। ২০২৩-এই হয়তো শুরু হবে শ্যুট। পিগি চপসের সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ আর আলিয়া ভাট।

 

বন্ধ করুন