বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘অস্ত্রোপচার করাতে গিয়েই যত্ত গণ্ডোগোল, আমার নাকই বেঁকে যায়’, অকপট প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: ‘অস্ত্রোপচার করাতে গিয়েই যত্ত গণ্ডোগোল, আমার নাকই বেঁকে যায়’, অকপট প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

অস্ত্রোপচারের পর ভয়ানক অবস্থা হয় প্রিয়াঙ্কার মুখের। নাকের ব্রিজটাই নাকি উড়িয়ে দিয়েছিলেন চিকিৎসক। আর তাতে নাকই নাকি বেঁকে যায়। অস্ত্রোপচারের পর নিজের নাক দেখে আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। পুরো মুখটাই নাকি বদলে গিয়েছিল। তাতে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন পিগি চপস। তাঁর হাত থেকে তিনটি ছবিও চলে গিয়েছিল।

সার্জারি কিংবা বোটক্স করানোর কথা প্রকাশ্যে স্বীকার করেছেন, এমন তারকা কমই আছেন। তবে প্রিয়াঙ্কা চোপড়া অন্যান্য অনেক তারকার থেকেই বেশ সাহসী। সম্প্রতি এক সাক্ষাৎকারে সার্জারি করানোর কথা কোনও রাখঢাক না করেই বলেছেন ‘দেশি গার্ল’।

সম্প্রতি সিরিয়াসএক্সএম নামে হলিউডের একটি টক শোয়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই কথায় কথায় নিজের কেরিয়ারের খারাপ সময়ের কথা বলেন অভিনেত্রী। জানান, নাকের অস্ত্রোপচার করাতে হয়েছিল তাঁকে। তবে সুন্দর হতে নয়, নাকের মধ্যে থাকা পলিপ সরাতে এই অস্ত্রোপচার করাতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। যে অস্ত্রোপচারের পর ভয়ানক অবস্থা হয় তাঁর মুখের। নাকের ব্রিজটাই নাকি উড়িয়ে দিয়েছিলেন চিকিৎসক। আর তাতে তাঁর নাকই নাকি বেঁকে যায়। অস্ত্রোপচারের পর নিজের নাক দেখে আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। পুরো মুখটাই নাকি বদলে গিয়েছিল তাঁর। তাতে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন পিগি চপস। সেসময় তাঁর হাত থেকে তিনটি ছবিও চলে গিয়েছিল।

আরও পড়ুন-নেমন্তন্ন করে কঙ্গনাকে অপমান করেন করণ, উচ্চরণ নিয়েও দেন খোঁচা, দেখুন কী ঘটেছিল…

<p>প্রিয়াঙ্কা চোপড়া</p>

প্রিয়াঙ্কা চোপড়া

তবে প্রিয়াঙ্কা জানান, অনেকগুলো কাজ খোয়াতে হলেও বলিউডের পরিচালক অনিল শর্মা তাঁর ছবিতে প্রিয়াঙ্কা ছোট্ট একটি চরিত্র দেন। আর সেটা নাকের অস্ত্রোপচারের পরেও। যদিও প্রথমে সেখানে কেন্দ্রীয় চরিত্রেই অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কার।

প্রিয়াঙ্কা জানান, ঠিকঠাক চেহারা ফিরে পেতে পরে ফের নাকের অস্ত্রোপচার করেন তিনি। আর তার জন্য বাবা অশোক চোপড়াকে অনেক কষ্টে রাজি করিয়েছিলেন তিনি। শেষপর্যন্ত অপারেশন থিয়েটারে বাবার উপস্থিতিতে প্রিয়াঙ্কার ফের নাকের অস্ত্রোপচার হয়। প্রিয়াঙ্কা কথায়, ‘আমি এতটাই আতঙ্কিত ছিলাম, যে বাবাকে অপারেশন থিয়েটারে থাকতে বলেছিলাম। তাতেই অনেকটা সাহস পাই।’

প্রসঙ্গত, সুন্দর হতে তারকাদের সার্জারির ঘটনা নতুন নয়। তবে সেটায় কোনও গণ্ডগোল হলে পরিস্থিতি আরও কঠিন হয়ে ওঠে। যদিও প্রিয়াঙ্কা এক্ষেত্রে শারীরিক প্রয়োজনেই অস্ত্রোপচার করিয়েছিলেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.