বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: শুধুই কি কেরিয়ারের খাতিরে? কেন সারোগেসি করালেন, জবাব এল প্রিয়াঙ্কার থেকে

Priyanka Chopra: শুধুই কি কেরিয়ারের খাতিরে? কেন সারোগেসি করালেন, জবাব এল প্রিয়াঙ্কার থেকে

সারোগেসি বিতর্কে মুখ খুললেন প্রিয়াঙ্কা। 

বিয়ের চার বছর পর মা হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সারোগেসির মাধ্যমে মালতী মেরির জন্মের খবরে তাঁকে নিয়ে হয়েছিল নানা ট্রোল। কেরিয়ারের খাতিরে 'আউটসোর্সিং' করিয়েছেন থেকে শুরু করে মালতীকে ‘রেডিমেড’ বাচ্চা পর্যন্ত বলা হয়েছিল। 

২০২২-এর শুরুতে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর মিলেছিল প্রিয়াঙ্কা চোপড়ার। তবে সারোগেসির মাধ্যসে সন্তানের জন্ম দেওয়া নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি। 'আউটসোর্সিং' করিয়েছেন থেকে শুরু করে মালতীকে ‘রেডিমেড’ বাচ্চা পর্যন্ত বলা হয়েছিল। নেটিজেনদের পাশাপাশি যাতে নাম জড়িয়েছিল বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিনেরও। কারও ধারণা কেরিয়ার নষ্টের ভয়ে নিজের গর্ভে সন্তান ধারণ করেননি তিনি। সত্যি কি তাই? সম্প্রতি ভোগকে দেওয়া সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলতে শোনা গেল অভিনেত্রীকে। 

ভোগকে প্রিয়াঙ্কা খোলাখুলি জানালেন কেন তিনি ও তাঁর স্বামী নিক তাঁদের একমাত্র মেয়ে মালতী মেরিকে পৃথিবিতী আনতে সারোগেসির সাহায্য নিয়েছিলেন। ‘আমার কিছু শারীরিক জটিলতা ছিল’, জানান প্রিয়াঙ্কা। তিনি আরও বলেন, ‘এটা খুব প্রয়োজনীয় একটা পদক্ষেপ ছিল। আর আমি খুবই কৃতজ্ঞ যে আমি এমন একটা পজিশনে আছি যেখানে এটা করা সম্ভব।’ নিজেদের সারোগেট সম্পর্কেও মুখ খোলেন প্রিয়াঙ্কা। লেখেন, ‘আমাদের সারোগেট খুব উদার ছিল। তিনি দয়ালু, সুন্দর এবং মজার, এবং ছয় মাস ধরে আমাদের জন্য এই মূল্যবান উপহারের যত্ন নিয়েছিলেন।’

‘আপনি আমাকে চেনেন না। আপনি জানেন না যে আমি কীসের মধ্য দিয়ে গিয়েছিলাম। এবং শুধুমাত্র যেহেতু আমি আমার বা আমার মেয়ের মেডিকেল হিস্ট্রি লোকের সামনে আনতে চাই না, তার মানে এই না সবার তা নিয়ে কথা বলার অধিকার রয়েছে’, বলতে শোনা যায় প্রিয়াঙ্কা। সারোগেসি নিয়ে ওঠা বিতর্কে প্রতিক্রিয়া দিয়ে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ অভিনেত্রী আরও যোগ করেন, ‘লোকেদের আমাকে নিয়ে বলা কথার জন্য আমি একটচি কঠিন আড়াল তৈরি করেছি। কিন্তু আমার মেয়েকে নিয়ে ওঠা কথা খুবই বেদনাদায়ক হয়। ওকে এসবের থেকে দূরে রাখুন। আমি জানি ওর ছোট্ট হাতগুলো ধরে থাকতে কেমন লেগেছিল যখন ওর হাতের শিরা খোঁজার চেষ্টা চলছিল। তাই সে অন্তত গসিপের অংশ হবে না। ’

প্রসঙ্গত, সময়ের অন্তত ৩ মাস আগেই জন্ম হয়েছিল নিক-প্রিয়াঙ্কার মেয়ের। ৩ মাস ধরে তাকে রাখা হয়েছিল লস অ্যাঞ্জেলেসের লা জোলার রেডি চিলড্রেন হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। রোজ মেয়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে যেতেন নিক-প্রিয়াঙ্কা। সেই কঠিন সময়ের কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, ‘ওকে বুকের উপরে নিয়ে আমি আর নিক প্রতিটা রাত কাটিয়েছি। আমরা এটাও নিশ্চিত ছিলাম না যে ও এটা আদৌ করতে পারবে কি না।’ সঙ্গে সেই সময় মার্কিন মুলুকে ছিল ওমিক্রনের তরঙ্গ। তার মাঝেই মেয়েকে আগলে রেখেছিলেন এই তারকা দম্পতি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.