বাংলা নিউজ > বায়োস্কোপ > ফাঁস নিয়াঙ্কার বেডরুম সিক্রেট! সঙ্গমের সময় নিজের গান শোনা না-পসন্দ নিকের
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

ফাঁস নিয়াঙ্কার বেডরুম সিক্রেট! সঙ্গমের সময় নিজের গান শোনা না-পসন্দ নিকের

  • প্রিয়াঙ্কা চোপড়ার সেক্স লাইফের সিক্রেট ফাঁস করলেন স্বামী নিক জোনাস। 

নিক-প্রিয়া্ঙ্কার প্রেম নিয়ে চর্চার শেষ নেই। তাঁদের বয়সের ফারাক থেকে সংস্কৃতির পার্থক্য নিয়ে কম আলোচনা হয়নি। তবে নিন্দুকদের কথায় কান না দিয়ে প্রেম সম্পর্কে জড়ানোর কয়েকমাসের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে চার হাত এক হয় নিয়াঙ্কার। কাজের ব্যস্ততা সামলে লস অ্যাঞ্জেলসে সুখের সংসার পেতেছেন এই জুটি। সম্প্রতি জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস। 

নিকের সেই ফটোশ্যুটের ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন প্রিয়াঙ্কাও। অন্যদিকে ফটোশ্যুটের ফাঁকে আড্ডায় নিক নিজের দাম্পত্য জীবনের বহু রহস্য ফাঁস করেছেন। তিনি জানান, প্রিয়াঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো এক্কেবারেই পছন্দ করেন না তিনি। 

নিকের এই স্বীকারোক্তি ঘিরে হইচই কাণ্ড নেটদুনিয়ায়। সঙ্গমের সময় কোন ধরণের মিউজিক পছন্দ করেন নিক সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই মার্কিন পপতারকা জানিয়েছেন, ‘সেই বিশেষ মুহূর্তে ভালো গান শোনা খুব জরুরি, আমারও নিজস্ব প্লে-লিস্ট রয়েছে। তবে আমি নিজের গান সেই প্লে-লিস্টে কোনওদিন শামিল করব না’। সঙ্গমের সময় নিজের গান চালানোটা একটু অদ্ভূত রকমের হবে, বিশ্বাসী নিক। তবে অন্য কেউ নিজের বিশেষ মুহূর্তকে খাস বানাতে চাইলে যদি নিকের গান চালায়, তাতে খুশি হবেন তারকা- সে কথা জানাতে ভোলেননি। 

কর্মসূত্রে আপতত লন্ডন এবং জার্মানিতে থাকছেন প্রিয়াঙ্কা। শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত পিগি চপস। স্ত্রীকে ভীষণ মিস করছেন নিক, সেকথাও জানিয়েছেন তিনি। অন্যদিকে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যালবাম ‘স্পেসম্যান’-এ প্রিয়াঙ্কার প্রতি নিজের অনুভূতির কথা ব্যক্ত করেছেন গায়ক, তাও জানান নিক জোনাস। 

বন্ধ করুন