বাড়ি > বায়োস্কোপ > খুন ও ধর্ষণের হুমকি প্রিয়াঙ্কা চোপড়ার বোন অভিনেত্রী মীরাকে,FIR দায়ের জুনিয়ার NTR ভক্তদের বিরুদ্ধে
 কুরুচিকর মন্তব্যে জেরবার মীরা, অভিনেত্রী আঙুল তুললেন সুপারস্টার জুনিয়ার এনটিআরের ভক্তদের দিকে
 কুরুচিকর মন্তব্যে জেরবার মীরা, অভিনেত্রী আঙুল তুললেন সুপারস্টার জুনিয়ার এনটিআরের ভক্তদের দিকে

খুন ও ধর্ষণের হুমকি প্রিয়াঙ্কা চোপড়ার বোন অভিনেত্রী মীরাকে,FIR দায়ের জুনিয়ার NTR ভক্তদের বিরুদ্ধে

  • জাতীয় মহিলা কমিশনের নির্দেশে ইতিমধ্যেই জুনিয়ার এনটিআরের একাধিক ফ্যানের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে হায়দরাবাদ পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়া হল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়াকে। প্রিয়াঙ্কার তুতো বোন অভিনয় করেছে সেকশন ৩৭৫-এর মতো ছবিতে। বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মীরা চোপড়াকে ঘিরে একাধিক কুরুচিকর এবং হিংসাত্মক মন্তব্য উঠে আসে। ঘটনার সূত্রপাত টুইটারে #AskMeera সেশনের একটি প্রশ্নকে ঘিরে,যেখানে মীরা অনুরাগীর প্রশ্নের উত্তরে জানান- তিনি দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর ভক্ত কিন্তু জুনিয়ার এনটিআরকে তিনি চেনেন না।
মীরা বলেন, ‘আমাকে প্রশ্ন করা হয়েছিল আমার প্রিয় দক্ষিণী তারকা কে? আমি সোজাসাপটা জবাব দিই-মহেশ বাবু। তখন অপর একজন জিজ্ঞাসা করে আমি কী জুনিয়ার এনটিআরকে পছন্দ করি? আমি জানাই আমি ওঁনার সম্পর্কে জানি না এবং ওঁনার ভক্ত নই। এর বাইরে আমি কিছুই বলিনি। সেটা বলার পর থেকেই আমাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করে জুনিয়ার এনটিআরের ভক্তরা। আমাকে খুন,ধর্ষণের হুমকি দেওয়া হয়। আমার চরিত্র হননের চেষ্টা করা হয়। বলা হয় আমার বাবা-মা যেন করোনা আক্রান্ত হয়ে মারা যায়।কেউ কেউ পর্ন ছবির নায়িকাদের সঙ্গে আমার ছবি পর্যন্ত মরফড করেছে! এখনও পর্যন্ত প্রায় ত্রিশ হাজার এই ধরণের টুইট এসেছে আমার কাছে’। 

এই ঘটনায় ভেঙে পড়েছেন মীরা। তবে এই সাইবার বুলিং মেনে নিতে না-রাজ অভিনেত্রী। তিনি জানান, আমি ইতিমধ্যেই সাইবার ক্রাইম দফতরের সঙ্গে কথা বলেছি। আমি সবসময় বলে এসেছি মেয়েদের নিজেদেরকেই লড়তে হবে,অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এক্ষেত্রেও আমি সেটাই করব’।

তিনি বলেন, সুপারস্টার জুনিয়ার এনটিআরের কথা ভেবে তাঁর খারাপ লাগছে কারণ এই এইরকম রুচিহীনতায় ভরপুর অনুরাগীদের দল রয়েছে। 

মীরার অভিযোগ পাওয়া মাত্রই নড়েচড়ে বসে জাতীয় মহিলা কমিশন। কমশিনের চেয়ারপার্সন রেখা শর্মা জানান ইতিমধ্যেই হায়দরবাদ সিটি পুলিশ এফআইআর দায়ের করেছে অভিযু্ক্তদের বিরুদ্ধে। পাশাপাশি টুইটার ইন্ডিয়াকেও মহিলা কমিশন নির্দেশ দিয়েছে টুইটার থেকে আপত্তিজনক কনটেন্ট মুছে ফেলতে। পাশাপাশি তেলেঙ্গনা পুলিশও ব্যসস্থা নিচ্ছে অভিযুক্তদের বিরুদ্ধে। 

তেলুগু ছবির জনপ্রিয় তারকা জুনিয়ার এনটিআর। তাঁর আসল নাম নন্দামুরি তারাকা রামা রাও। কিংবদন্তি অভিনেতা তথা রাজনৈতিক ব্যক্তিত্ব এনটি রামা রাও-এর নাতি এই অভিনেতা। যদিও এই বিতর্ক নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি জুনিয়ার এনটিআরের তরফে। 

বন্ধ করুন