বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে মালতীকে নিয়ে ৪০ বছরের জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কা, দেখুন মিষ্টি সেই ছবিটা

মেয়ে মালতীকে নিয়ে ৪০ বছরের জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কা, দেখুন মিষ্টি সেই ছবিটা

মেয়েকে নিয়ে জন্মদিনের পার্টি করলেন প্রিয়াঙ্কা। 

মেয়ে মালতী মেরি হওয়ার পর এটাই প্রথম জন্মদিন প্রিয়াঙ্কা চোপড়ার। পার্টিতে হাজির ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বর-গায়ক নিক জোনাস, শশুর-শাশুড়ি কেভিন আর ডেনিস জোনাস, সঙ্গে তামান্না দত্ত, নাতাশা পুনাওয়ালা, ক্যাভেন জেমস।

৪০ বছরের জন্মদিন বেশ ধুমধাম করে পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। আসলে মা হওয়ার পর এটাই ছিল প্রথম জন্মদিন। তাই এবারেরটা নিসন্দেহে ছিল বড্ড স্পেশাল। জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বর-গায়ক নিক জোনাস, শশুর-শাশুড়ি কেভিন আর ডেনিস জোনাস, সঙ্গে তামান্না দত্ত, নাতাশা পুনাওয়ালা, ক্যাভেন জেমস।

বার্থ ডে পার্টির একদিন পরে তামান্না বুধবার নিজের ইনস্টায় একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন। যার মধ্যে একটায় দেখা মিলল প্রিয়াঙ্কার মেয়ে মালতী মেরি চোপরা জোনসের। জন্মদিনে লালচে কমলা রঙের পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা। আর মেয়েকে পরিয়েছিলেন পিচ রঙের ফ্রক। তবে মালতীর ছবি শেয়ার করলেও মুখটা একটা সাদা হার্ট ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন তামান্না।

ছবিগুলি শেয়ার করে তামান্না লেখেন, ‘হ্যাপি বার্থ ডে টু আওয়ার গোল্ডেন গার্ল, যার হৃদয় সোনা দিয়ে বাধানো। তোমার সুন্দর পরিবারের সঙ্গে জন্মদিন কাটানোর সুযোগ পেয়ে আমি খুব খুশি।’ ২২ বছরের বন্ধুত্ব তাঁর আর প্রিয়াঙ্কার। এই পোস্টের জবাবে অভিনেত্রী লিখলেন, ‘তুমি যে এসছ তাতেই আমি খুশি’।

তামান্নার ইনস্টা পোস্ট।
তামান্নার ইনস্টা পোস্ট।

আসলে প্রিয়াঙ্কার মেয়ে মালতীকে নিয়ে মাতামাতি কম না। যদিও এখনও মেয়ের মুখ সবার সামনে আনেননি নিক আর প্রিয়াঙ্কা। তবে খুদে চোপরা জোনাসকে দেখার আনন্দে ভক্তরা তো টগবগিয়ে ফুটছেন।

তামান্না প্রিয়াঙ্কার বার্থ ডে পার্টির যে ছবিগুলো দিয়েছেন। 
তামান্না প্রিয়াঙ্কার বার্থ ডে পার্টির যে ছবিগুলো দিয়েছেন। 

‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রোজেক্টে এরপর দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সঙ্গে খুব জলদি তাঁর দেশে ফেরার কথা ‘জি লে জারা’-র শ্যুটে। যদিওঔ অনেকে মনে করছেন আলিয়া মা হওয়ার পর এই কাজে হাত দেবেন। সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি কি মার্চ মাসে! মানে এখনও অনেকটাই দেরি। 

বন্ধ করুন