বাংলা নিউজ > বায়োস্কোপ > দিওয়ালি পার্টিতে শাহরুখের গানে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার! ভিডিয়ো দেখে থ নেটিজেন

দিওয়ালি পার্টিতে শাহরুখের গানে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার! ভিডিয়ো দেখে থ নেটিজেন

নিক-প্রিয়াঙ্কার দিওয়ালি পার্টি।

প্রিয়াঙ্কা চোপড়ার দিওয়ালি পার্টি থেকে অদেখা ভিডিয়ো। 

শাহরুখ খানের গানের তালে তালে নাচ করছে হলিউড এবং বলিউড তারকারা। সম্প্রতি গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়ার দিওয়ালি পার্টির এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

গত সপ্তাহে দিওয়ালির দিন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর স্বামী পপ তারকা গায়ক নিক জোনাস পার্টি থ্রো করেছিলেন। মার্কিন মুলুকে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে এই দিওয়ালি পার্টি থ্রো করেছিলেন তারকা দম্পতি। অভিনেত্রীর দিওয়ালি পার্টিতে হাজির হতে দেখা গিয়েছে জো জোনাস, ক্রিস তেইগান, জন লেজেন্ড, লিলি সিং, কাল পেন সহ অন্যান্য তারকাদের। 

সদ্য একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দিওয়ালি পার্টিতে বিভিন্ন গানে নাচতে দেখা গেছে দেশি গার্লকে। এরই মধ্যে শাহরুখ খানেকর ‘ওম শান্তি ওম’ ছবির ‘দিওয়ানগি দিওয়ানগি’ গানে নাচ করছেন অভিনেত্রী। এদিন সাদা লেহেঙ্গায় দেখা যায় প্রিয়াঙ্কাকে। ডিজাইনরা জুটি ফাল্গুনি ও সেন পিকক ফ্য়াশন লেভেলের থেকে তৈরি প্রিয়াঙ্কার এই লেহেঙ্গা। হাতে ড্রিংসের গ্লাস নিয়ে নাচে মত্ত নায়িকা। ক্যামেরায় ডিজে-এর ঝলকও ধরা পড়েছে।

২০০৭ সালে শাহরুখ-দীপিকার ‘ওম শান্তি ওম’ ছবির এই গান। গানে ক্যামিও হিসেবে হাজির ছিলেন বলিউডের একাধিক তারকারা। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ছিলেন তাঁদের মধ্যে অন্যতম। গানে দেখা গিয়েছিল রেখা, বিদ্যা বালান, কাজল, জিতেন্দ্র, সলমন খান, সইফ আলি খান, করিশ্মা কাপুর, টাবু, জুহি চ্যাওলা, মালাইকা অরোরা, উর্মিলা মাতন্ডকর এবং আরবাজ খান।

চলতি বছর নিউ ইয়র্কেই দিওয়ালি সেলিব্রেট করলেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের নিউ ইয়র্কের বাড়ির প্রথম দিওয়ালি পালন হল এক্কেবারে দেশি মেজাজে। নিয়াঙ্কার দিওয়ালি পার্টিতে ছিল ভারতীয় খাবারের মেনুও। ছিল ভটুরা, লাড্ডু, চাকলি, বরফি, গুজিয়া-সহ অনেক কিছুু।

 

বায়োস্কোপ খবর

Latest News

জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির? অনন্তর বিয়েতে নিমন্ত্রণ পাননি? এখনও সময় আছে ঘুরে আসুন NMACC,জেনে নিন খুঁটিনাটি অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে মহিলারা সম্পত্তি কিনলে বিরাট সুবিধা, বড় ছাড় পাবেন, ঘোষণা কেন্দ্রীয় বাজেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.