বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: প্রিয়াঙ্কার ব্র্যান্ডের টেবিলের ঢাকনার দাম ৩০ হাজার! জমিয়ে ট্রোল করছে নেটপাড়া

Priyanka Chopra: প্রিয়াঙ্কার ব্র্যান্ডের টেবিলের ঢাকনার দাম ৩০ হাজার! জমিয়ে ট্রোল করছে নেটপাড়া

প্রিয়াঙ্কা চোপড়া

এক পিস কাপ-প্লেটের দাম প্রায় সাড়ে পাঁচ হাজার টাকা। প্রিয়াঙ্কার হোমওয়্যাল লাইনে জিনিসের আকাশছোঁয়া দাম দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। 

বিয়ের পর মার্কিন মুলুকের বাসিন্দা প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়, প্রযোজনার পাশাপাশি এখন ব্যবসায়ী হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করতে উঠেপড়ে লেগেছেন দেশি গার্ল। নিউ ইয়র্কে ‘সোনা’ নামের একটি রেস্তোরাঁ আগেই প্রতিষ্ঠিত করেছিলেন প্রিয়াঙ্কা। বিদেশের মাটিতে বসে দেশি খানাপিনার মজা নিতে প্রবাসীরা পৌঁছে যান এখানে। আর গত মাসেই নিজস্ব হোমওয়্যার লাইন ‘সোনা হোম’ শুরু করেছেন প্রিয়াঙ্কা।

সোনা-তে যেমন খাবারের আকাশ ছোঁয়া দাম, তেমনই প্রিয়াঙ্কার হোমওয়্যারের সম্ভারের দাম দেখে চোখ কপালে নেটপাড়ার। প্রিয়াঙ্কার এই জিনিসপত্রের দাম এতটাই বেশি যে নেটমাধ্যমে জমিয়ে ট্রোলিং শুরু হয়েছে। ওয়েবসাইটের তথ্য বলছে প্রিয়াঙ্কার ‘সোনা হোম’-এর ‘পান্না’ কালেকশনের টেবিলক্লথের দাম প্রায় ৩১ হাজার টাকা। চমকে গেলেন তো? এখানেই শেষ নয়, এই কালেকশনের একটি চায়ের কাপ ও প্লেটের দাম দাম ৫ হাজার ৩০০ টাকা। চাটনি রাখার ছোট (৬টি) পাত্রের দাম ১৫ হাজার টাকা।

কী আছে এই টেবিল ক্লথে?
কী আছে এই টেবিল ক্লথে?

এই আকাশছোঁয়া দাম দেখে হতবাক নেটপাড়া। একজন লেখেন, ‘মিসেস চোপড়া পাগল হয়ে গেছেন নাকি! একটা টেবিলক্লথ ৩০ হাজার টাকায়!’। কেউ কেউ মজা করে লেখেন, ‘আপনি ভুল মানুষদের লুঠছেন। ইংল্যান্ডে এই দোকান খুলে লুঠ শুরু করুন’।

নতুন এইউদ্যোগ সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘ভারতে আমাদের সংস্কৃতির মধ্যে অন্যতম হল পরিবার, সম্প্রদায়, মানুষকে একত্রিত করছে এবং এটাই আমার কাছে সোনা হোমের নীতি।’

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে, পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

বন্ধ করুন