বাংলা নিউজ > বায়োস্কোপ > Citadel premiere: প্রিয়াঙ্কা-রিচার্ড একসঙ্গে পুরো আগুন: 'সিটাডেল'-এর প্রিমিয়ার শেষে আর কী মত সেলেবদের

Citadel premiere: প্রিয়াঙ্কা-রিচার্ড একসঙ্গে পুরো আগুন: 'সিটাডেল'-এর প্রিমিয়ার শেষে আর কী মত সেলেবদের

'সিটাডেল'-এর প্রিমিয়ার থেকে ছবি

Citadel premiere: মুম্বইয়ে ‘সিটাডেল’-এর প্রিমিয়ার হয়ে গেল মঙ্গলবার। ২৮ এপ্রিল থেকে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে এই শো। মুম্বইয়ে শো-এর প্রিমিয়ারে হাজির ছিলেন রেখা, বরুণ ধাওয়ান থেকে অন্যান্য বলিউড সেলেবরা।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং রিচার্ড ম্যাডেন অভিনীত বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘সিটাডেল’। অ্যামাজন প্রাইম ভিডিয়োতে প্রচারিত হবে শোটি। শোতে প্রিয়াঙ্কা এবং রিচার্ড দুজনকেই স্পাই এজেন্টের ভূমিকায় দেখা যাবে, যারা গ্লোবাল স্পাই এজেন্সি সিটাডেলের জন্য কাজ করেন।

মঙ্গলবার হয়ে গেল ‘সিটাডেল’-এর প্রিমিয়ার। ২৮ এপ্রিল থেকে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে এই শো। মুম্বইয়ে শো-এর প্রিমিয়ারে হাজির ছিলেন রেখা, বরুণ ধাওয়ান থেকে অন্যান্য বলিউড সেলেবরা। অভিনেত্রী সায়নী গুপ্তা প্রিমিয়ার থেকে একাধিক ছবি শেয়ার করেছেন, শো নিয়ে নিজের পর্যালোচনা প্রকাশ করেছেন সোফি, পাশাপাশি প্রিয়াঙ্কার অভিনয়ের প্রশংসা করে 'অসাধারণ' বলেছেন তিনি। আরও পড়ুন: বিনা মেকআপে থাকলেও ধোনির স্ত্রী সাক্ষীর থেকে চোখ ফেরানো দায়, রইল সেরা ১০ ছবি

সিটাডেলে প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেনের রসায়ন নিয়েও কথা বলেছেন সোফি। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘এই মেয়েটি সবসময় অনুপ্রেরণা জোগায়। যে কোনও কিছুকে পরবর্তী স্বরে নিয়ে যেতে পারে। দারুণ হয়েছে সিটাডেল। দেখলে অবাক হবেনই। প্রিয়াঙ্কাকে অনেকটা ভালোবাসা। রিচার্ডের সঙ্গে পুরো আগুন। তোমাদের নিয়ে গর্বিত’।

প্রিমিয়ার থেকে রিচার্ডের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। বুধবার ছবিটি শেয়ার করে ইনস্টাগ্রাম ক্যাপশনে দেশি গার্ল লেখেন, ‘দেখার অনেক কিছু আছে। মুম্বইতে প্রথমবার সিটাডেলের স্ক্রিনিং দেখে নাদিয়া এবং ম্যাসন ভালোবাসা উজাড় করেছেন’।

সিটাডেলের প্রথম দুটি পর্ব ২৮ এপ্রিল প্রিমিয়ার হবে এবং পরের প্রতিটি পর্ব প্রতি শুক্রবারে প্রচারিত হবে ২৬ মে পর্যন্ত। সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে। এজিবিও ব্যানারে অ্যাকশন স্পাই থ্রিলার সিটাডেলের নির্মাতা রুশো ব্রাদার্স। অ্যাকশন থ্রিলার টেলিভিশন সিরিজটির মোট ছয়টি পর্ব আসবে। সিরিজের গল্পটি ম্যাসন কেন (রিচার্ড ম্যাডেন) এবং নাদিয়া সিনকে (প্রিয়াঙ্কা চোপড়া) ঘিরে আবর্তিত হয়েছে।

সিটাডেলের ধ্বংসের পর যারা অল্পের জন্য বেঁচে গিয়েও স্মৃতি হারিয়ে ফেলেন, এমন দুজনের চরিত্রে অভিনয় করছেন রিচার্ড এবং প্রিয়াঙ্কা। ছয় পর্বের সিরিজটির ইতালিয়ান ও ভারতীয় সংস্করণও আসবে। রাজ এবং ডিকে পরিচালিত ইন্ডিয়ান সিটাডেলে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভু।

প্রিমিয়ার থেকে প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সায়নী গুপ্তা। দেখুন-

সিটাডেল প্রিমিয়ার সম্পর্কে ফিল্ম প্রযোজক তরুণ গর্গ টুইট করেছেন। অ্যাকশন, স্পার্কস, ড্রামা, স্পাইস এবং ভিলেনের সঙ্গে পপকর্ন উপভোগ করছেন সেই ঝলক শেয়ার করেছেন। পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেনের প্রশংসা করেছেন তিনি।

প্রিমিয়ারের আগে প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন মুম্বইয়ে চুটিয়ে প্রচার করেছেন ‘সিটাডেল’-এর। সম্প্রতি মিডিয়ার সঙ্গে কথোপকথনে রিচার্ড জানিয়েছেন, বলিউড ছবি কাজ করার সুযোগ পেলে তিনি সম্মানিত বোধ করবেন। সময়ের সঙ্গে প্রোজেক্টগুলিতে কীভাবে কাজের মান পরিবর্তন হয়েছে সেই নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা।

বায়োস্কোপ খবর

Latest News

'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.