বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানের কী নাম রাখলেন প্রিয়াঙ্কা? মুখ খুললেন তারকা-অভিনেত্রীর মা

সন্তানের কী নাম রাখলেন প্রিয়াঙ্কা? মুখ খুললেন তারকা-অভিনেত্রীর মা

মা ও স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া।

জানুয়ারি মাসেই মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

জানুয়ারি মাসেই মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তা তাঁদের সন্তানের কী নাম রাখলেন জোনাস দম্পতি? এবার এই বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা ডা.মধু চোপড়া।

গত শনিবার নিজের কসমেটিক ক্লিনিকের ১৪ বছর বর্ষপূর্তি উদযাপন করলেন ডা.মধু চোপড়া। মুম্বইয়ে অনুষ্ঠিত সেই অনুষ্ঠানেই সংবাধয়মের কাছে এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি। জানালেন, প্রথমবার দিদা হওয়ার অনুভূতি তাঁর কাছে এককথায় অসাধারণ। পাশাপাশি আরও বলেছেন, 'এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা ও নিকের সন্তানের নামকরণ করা হয়নি। পন্ডিতজি ভালো কোনও নাম বাছাই করুক, তারপর নামকরণ করা হবে।'

নিজেদের সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। জানিয়েছিলেন সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন তাঁরা। এখনই এই নিয়ে এর চেয়ে বেশি আর কিছু বলতে চাননি তিনি এবং নিক। বরং সকলের কাছে অনুরোধও করেছেন, এ বিষয়ে গোপনীয়তা বজায় রাখতে।

যদিও তাঁরা যে মা-বাবা হতে চলেছেন, এমন আভাস নাকি আগে থেকেই ছিল। বিভিন্ন সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার কথা থেকে অনেকেরই মনে হয়েছিল, এবার সন্তানের কথা ভাবছেন তাঁরা। তবে সেই সুখবর যে এত দ্রুত এসে যাবে, সে কথা ভাবেননি কেউ। প্রিয়াঙ্কা-নিকও ভাবেননি। আর সেই কারণেই নাকি হাতে প্রচুর কাজ জমে রয়েছে তাঁদের।এপ্রিল মাসে বাড়িতে নতুন অতিথি আসবে, এমন পরিকল্পনা নিয়ে এগোচ্ছিলেন তাঁরা। কিন্তু তার অনেক আগেই হয়ে গিয়েছে সন্তানের জন্ম।

প্রসঙ্গত, যে মহিলা প্রিয়াঙ্কার সন্তান ধারণ করেছেন, তাঁর শারীরিক অবস্থার কারণেই নাকি তড়িঘড়ি সন্তানের জন্মের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এর আগে পাঁচ বার সারোগেসির মাধ্যমে শিশুর জন্ম দিয়েছেন তিনি। তাঁকে দেখে প্রিয়াঙ্কা-নিকের খুব ভালো লাগে বলেই নাকি তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Goa vs NorthEast Utd) Live Updates: বেশি প্যারাসিটামল খেলে ফেল হতে পারে লিভার, আর কী বলছে গবেষণার রিপোর্ট দিদি নম্বর ১-এ এসে খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে কী বললেন BJP নেতা সুকান্ত? চুরি যাওয়া ফোনের IMEI নম্বর বদলে ফেলছে চালাক চোরের দল, জেরা করতেই চোখ কপালে! পর্ন ছবির শ্যুটে লিঙ্গবর্ধক ওষুধের ব্যবহার! পডকাস্টে সত্যি ফাঁস করলেন জনি সিন্স রকুল-জ্যাকির সঙ্গীত অনুষ্ঠানে ফাটিয়ে নাচলেন রাজ-শিল্পা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো 'সুইৎজারল্যান্ড ভুলে যাবেন…', কাশ্মীরে নয়া রেল প্রকল্প উদ্বোধন করে দাবি মোদীর সমপ্রেম সম্পর্ক? মুখ খুললেন শিশু খুনে অভিযুক্ত মা, সওয়ালে পেলেন না আইনজীবী ‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.