বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: মেয়েকে স্নান করানো থেকে ডায়াপার বদল, সবই করছেন নিক! জামাইয়ের প্রশংসায় মধু চোপড়া

Priyanka-Nick: মেয়েকে স্নান করানো থেকে ডায়াপার বদল, সবই করছেন নিক! জামাইয়ের প্রশংসায় মধু চোপড়া

নাতনিকে নিয়ে মুখ খুললেন মধু চোপড়া

কবে মেয়ের মুখ দেখাবেন প্রিয়াঙ্কা? সেই ইঙ্গিতও দিলেন মধু চোপড়া। মালতির নামকরণ অনুষ্ঠানের একাধিক অজানা গল্প শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা। 

চলতি বছরের শুরুতেই জীবনের সবচেয়ে বড় সারপ্রাইজ ফ্যানেদের দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৪শে জানুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন সারোগেসির মাধ্যমে প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। সেই সময় সন্তানের লিঙ্গও প্রকাশ্যে আনেননি নিক বা প্রিয়াঙ্কা। পরে প্রিয়াঙ্কা খুড়তুতো বোন মীরা চোপড়া জানান মেয়ের মা হয়েছেন দেশি গার্ল। সেই থেকেই একরত্তির প্রথম ঝলক দেখবার জন্য অপেক্ষায় রয়েছে পিগি চপস ভক্তরা। মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করলেও তাঁর মুখ আড়ালেই রেখেছেন প্রিয়াঙ্কা।

এবার প্রিয়াঙ্কা মা, মধু চোপড়া নাতনিকে নিয়ে অনেক তথ্য ফাঁস করলেন। দিন কয়েক আগেই আনুষ্ঠানিকভাবে মালতির নামকরণের অনুষ্ঠান হয়েছে, সেই অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ স্টিকার দিয়ে ঢেকে দেন প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে মধু চোপড়া ইঙ্গিত দিয়েছেন মালতির প্রথম জন্মদিনেই তাঁকে প্রকাশ্যে আনবেন ‘প্রিনিক’ জুটি।

মধু মালতি চোপড়া জানান, এটা তাঁর কাছে অত্যন্ত সম্মান আর গর্বের ব্যাপার যে নাতনির নাম তাঁর নামানুসারে রাখা হয়েছে। প্রিয়াঙ্কার মেয়ের পুরো নাম মালতি মেরি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কা এবং নিকের মায়ের নামানুসারেই মেয়ের নাম রেখেছেন তারকা দম্পতি। মধু চোপড়ার নামকরণের অনুষ্ঠান সম্পর্কে বলেন, ‘আমাদের পরম্পরা অনুযায়ী ঠাকুরদা খুদের কানে তাঁর নাম বলে দেন এবং তাঁকে আর্শীবাদ জানান। নিকের বাবা সমস্ত রীতি পালন করেছেন’।

জামাইয়ের বয়স কম হলে কী হবে, বাবার ভূমিকায় একশোয় একশো পাবেন নিক। শাশুড়ি মা বললেন,'আমি মালতিকে ম্যাসাজ দিই আর নিক স্নান করিয়ে দেয়, ডায়াপার বদলে দেয়'।

নাতনিকে টিভি, মোবাইল ফোন থেকে দূরে রাখবার জন্য মেয়ে প্রিয়াঙ্কাকে কড়া পরামর্শ দিয়েছেন মধু, যিনি পেশায় একজন চিকিৎসক। তিনি বলেন, ‘আমি প্রিয়াঙ্কাকে বলেছি মেয়ের সামনে স্ক্রিন ধরলে কয়েক বছর পর ওর চোখে মোটা মোটা চশমাও দিতেও হবে, বাচ্চাদের জন্য এগুলো একদম ভালো নয়’।

চলতি বছর মাদার্স ডে-র দিন মেয়ের প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। ১০০দিনেরও বেশি সময় এনআইসিইউ-তে কাটানোর পর ঘরে এসেছিল মালতি। প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় মেয়েকে নিয়ে অধিক যত্নশীল প্রিয়াঙ্কা।

মালতির ব্যাপারে মাস কয়েক আগে মাসি পরিণীতি চোপড়া জানান, ‘ও পৃথিবীর সবচেয়ে সুন্দর বাচ্চা। শুরুটা একটু অমসৃণ ছিল। কিন্তু এখন ও সুস্থ। খুব সুন্দর বাচ্চা। আমি ওর ব্যাপারে বেশি কিছু বলতে চাই না। কিন্তু ও আমার ছোট্ট বেবি।’

মেয়েকে সমলানোর পাশাপাশি নিজেদের পেশাগত জীবনও সমানতালে সামলাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা। আপতত মালতির মুখ দেখতে উদগ্রীব সকলে।

বন্ধ করুন