বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: সৃজনশীলতার অভাব! দ্বিতীয় সবচেয়ে বিগ বাজেটের শো হতে পারে প্রিয়াঙ্কার ‘সিটাডেল’?
'সিটাডেল'য়ে প্রিয়াঙ্কা চোপড়া নানা লুকে

Priyanka Chopra: সৃজনশীলতার অভাব! দ্বিতীয় সবচেয়ে বিগ বাজেটের শো হতে পারে প্রিয়াঙ্কার ‘সিটাডেল’?

  • হলিউডের অন্দরে কান পাতলে বিগ বাজেটের অ্যামাজন সিরিজ ‘সিটাডেল’ ঘিরে চর্চা তুঙ্গে। গুঞ্জন, এই বিগ বাজেটের সিরিজটির আরও একবার শ্যুটিং হতে পারে। এটি দ্বিতীয়-সবচেয়ে ব্যয়বহুল শো হয়ে উঠতে চলেছে।

বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেচুরে সঁপে দিয়েছেন ক্যামেরার সামনে। মিস ওয়ার্ল্ডের মঞ্চ থেকে ফিরে ২০০২ সালে বলিউডে ডেবিউ করেন। নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়। এখন কাজ করছেন হলিউডে। 

এবার হলিউডে মুক্তির অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন অভিনীত 'সিটাডেল'। ‘দ্য লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অফ পাওয়ার’য়ের পরে দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে এটি। বিগ বাজেটের এই অ্যামাজন সিরিজ ঘিরে চর্চা তুঙ্গে। রুশো ব্রাদার্স এবং প্যাট্রিক মোরানের নেতৃত্বে তৈরি হচ্ছে এই সিরিজ। ২০০ মিলিয়ন ডলারের বেশি খরচ করে তৈরি হচ্ছে এই সিরিজ। আরও পড়ুন: বুক, পেট, পিঠ, কোমর টলি নায়িকাদের কোথায় কোথায় ট্যাটু আছে? দেখলে চমকে উঠবেন!

সায়েন্স ফিকশন সিরিজ, সিটাডেল। এই সিরিজ দিয়ে ওটিটিতে ডেবিউ করবেন প্রিয়াঙ্কা। সাত-পর্বের সিরিজটি একটি স্পাই থ্রিলার। এর লক্ষ্য ভবিষ্যতে স্পিনঅফ করা, গোয়েন্দা চরিত্রদের তাঁদের নিজস্ব দেশ, ভারত, ইতালি এবং মেক্সিকোতে নিজস্ব অ্যাডভেঞ্চারের মধ্যে দিয়ে যেতে দেখা যাবে। আরও পড়ুন: এই মুহূর্তে বাংলা ইন্ডিপেন্ডেন্ট ইন্ডাস্ট্রির অবস্থা কেমন? মুখ খুললেন লোপামুদ্রা

হলিউড রিপোর্ট অনুসারে, একাধিক সূত্র দাবি করেছে- দৃষ্টিভঙ্গির পার্থক্য, টিমে সৃজনশীলতার অভাব এই বিগ বাজেটের সিরিজটির আরও একবার শ্যুটিং হতে পাবে। সূত্রগুলি আরও বলেছে, সিরিজের জন্য ইতিমধ্যেই কমপক্ষে ১৫০ মিলিয়ন ডলার নেট খরচ হয়েছে। একই সঙ্গে ৭৫ মিলিয়ন ডলার অতিরিক্ত খরচ যুক্ত হয়েছে। ফলে এটি দ্বিতীয়-সবচেয়ে ব্যয়বহুল শো হয়ে উঠতে চলেছে। আরও পড়ুন: পাখি হয়ে গেলেন শ্রাবন্তী! এই ভিডিয়ো না দেখলে বিশ্বাস করতে পারবেন না

২০২১ সাল থেকে এই ছবির জন্য শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের শেষে দিকে ছবির শ্যুটিং শেষ হয়েছে। সিটাডেলের শ্যুটিং সেট থেকে নিয়মিত আপডেট শেয়ার করতেন দেশি গার্ল।

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে, পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

 

বন্ধ করুন