বাড়ি > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার পরিবারে এল নতুন সদস্য, মেয়ের মা হলেন সোফি টার্নার
মা হলেন সোফি টার্নার (ছবি-ইনস্টাগ্রাম)
মা হলেন সোফি টার্নার (ছবি-ইনস্টাগ্রাম)

প্রিয়াঙ্কার পরিবারে এল নতুন সদস্য, মেয়ের মা হলেন সোফি টার্নার

  • কাকা,কাকিমা হলেন নিয়াঙ্কা। নিকের দাদা জো জোনাস ও বৌদি সোফি টার্নারের ঘরে এল নতুন অতিথি। 

খুশির জোয়ারে ভাসছে গোটা জোনাস পরিবার। গেম অফ থ্রোর্নস খ্যাত নায়িকা সোফি টার্নার ও জো জোনাসের ঘরে এল লক্ষ্মী। মেয়ের মা হয়েছেন সোফি। জানা গিয়েছে নিয়াঙ্কার ভাসুর ও জা তাঁদের মেয়ের নাম রেখেছেন উইলা। জোনাস পরিবারের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো বয়েছে, সোফি টার্নার এবং জো জোনাস অত্যন্ত আনন্দের সঙ্গে তাঁদের সন্তানের আগমন বার্তা জানাচ্ছেন'। বিস্তারিত কোনও তথ্য পরিবারের তরফে মেলেনি। 

 হলিউডের জনপ্রিয় ওয়েবসাইট টিমএমজেড ডট কম সূত্রে লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে গত ২২ জুলাই উইলার জন্ম দিয়েছেন সোফি। নিজের বেবি বাম্প দুনিয়ার আড়ালেই রেখেছিলেন সোফি। গোটা প্রেগন্যান্সি পিরিয়ডে পাপারাত্জিদের ক্যামেরায় সেভাবে ধরা দেননি নায়িকা। যদিও জুন মাসে একবার প্রকাশ্যে এসেছিলেন সোফি। মূলত করোনা সংকটের কারণেই বাড়তি সতর্কতা নিয়েছেন এই সেলেব দম্পতি।

জো ও সোফি জোনাস (ছবি-ইনস্টাগ্রাম)
জো ও সোফি জোনাস (ছবি-ইনস্টাগ্রাম)
সোফি টার্নার ও জো জোনাস 
সোফি টার্নার ও জো জোনাস  (Willy Sanjuan/Invision/AP)

গেম অফ থ্রোনসে সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সোফি। ২০১৬ সালে পপ তারকা জো জোনাসের সঙ্গে সোফির প্রেম কাহিনির সূত্রপাত। গত বছর মে মাসে দুবার বিয়ের পর্ব সারেন এই জুটি। প্রথমবার মে মাসে এবং পরবর্তীতে প্যারিসে বসেছিল সোফি ও জোয়ের বিয়ের গ্র্যান্ড আসর। বিয়ের মাসখানেক পরেই লস অ্যাঞ্জেলসে নতুন একটি বাড়িও কেনেন তাঁরা। করোনার সংকটের সময়ে সোফির মা হওয়া নিয়ে অতিরিক্ত সাবধনতা অবলম্বন করলেও ‘ব্ল্যাক লাইফ ম্যাটার্স’ আন্দোলনে যোগ দিয়েছেন এই জুটি।

বন্ধ করুন