ডাকাতির শিকার প্রিয়াঙ্কা চোপড়ার কাকা
ডাকাতির শিকার প্রিয়াঙ্কা চোপড়ার কাকা

দিল্লিতে ছুরি দেখিয়ে ডাকাতির শিকার প্রিয়াঙ্কা চোপড়ার কাকা

  • রাজধানী দিল্লিতে ছুরি দেখিয়ে ডাকাতির শিকার হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাকা সুদেশ চোপড়া। টুইটারে এই খবর জানিয়েছেন প্রিয়াঙ্কার খুড়তুতো বোন তথা অভিনেত্রী মীরা চোপড়া।

রাজধানী দিল্লিতে ছুরি দেখিয়ে ডাকাতির শিকার হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাকা সুদেশ চোপড়া। মঙ্গলবার হওয়া এই ডাকাতির খবর টুইটারে জানিয়েছেন প্রিয়াঙ্কার খুড়তুতো বোন তথা অভিনেত্রী মীরা চোপড়া। দিল্লির মডেল টাউন এলাকায় পুলিশ কলোনিতে হাঁটতে বেরিয়ে ছিলেন সুদেশ চোপড়া।সেই সময়ই বাইকে চেপে দুই দুষ্কৃতী হাজির হয় সেখানে এবং ছুরি দেখিয়ে তাঁর মোবাইল ছিনতাই করে।

টুইটের দিল্লি পুলিশকে ট্যাগ করেন সেকশন ৩৭৫ অভিনেত্রী লেখেন- 'আমার বাবা পুলিশ কলোনিতে হাঁটছিল। দুইজন স্কুটারে করে এসে ছুরি দেখিয়ে তাঁর ফোন কেড়ে নিয়ে চলে গেল। দিল্লিতে আপনি ঠিক এতটাই সুরক্ষিত!'

টুইটারে দায়ের করা এফআইআরের কপিও শেয়ার করেছেন মীরা। জানা গিয়েছে মডেল টাউনের প্রিন্স রোডে ঘটেছে এই ঘটনা। মীরার টুইটে নড়েচড়ে বসে দি্ল্লি পুলিশ। পরে দিল্লি পুলিশের জন্য তত্পরতার জন্য ফের টুইট করে ধন্যবাদ জানান অভিনেত্রী। 

উত্তর দিল্লির ডিসিপিকে ধন্যবাদ জানিয়ে মীরা  লেখেন- 'দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য ধন্যবাদ। আমাদের পুলিশ বিভাগ যখন আমাদের জন্য এগিয়ে আসে তখন সত্যি নিজেদের সুরক্ষিত মনে হয়। কী চুরি হয়েছে সেটা কখনই চিন্তার বিষয় ছিল না কিন্তু মূল বিষয় হচ্ছে আমাদের বয়স্ক নাগরিকদের সুরক্ষা! কৃতজ্ঞতা জানাই দিল্লি পুলিশকে'।

২০১৪ সালে গ্যাংস অফ গোস্ট ছবির সঙ্গে বলিউড ডেব্যিউ করেন মীরা। এরপর ১৯২০ লন্ডন, সেকশন ৩৭৫-এর মতো ছবিতে অভিনয় করেছেন মীরা চোপড়া। 

বন্ধ করুন