বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘মেয়ে মালতীর স্বার্থে আমি কেরিয়ার ছেড়ে দেশে ফিরে যেতেও তৈরি’, বলছেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: ‘মেয়ে মালতীর স্বার্থে আমি কেরিয়ার ছেড়ে দেশে ফিরে যেতেও তৈরি’, বলছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস

প্রিয়াঙ্কার বলেন, মা হওয়ার পর এখন তাঁর কাছে মেয়ের স্বার্থ, মেয়ের কেরিয়ার সবথেকে বড়। প্রিয়াঙ্কার কথায়, তাঁকে যদি বলা হয় এখানে কেরিয়ার বিসর্জন দিয়ে মেয়ের জন্য দেশে ফিরে যেতে, তাহলে তিনি কোনও প্রশ্ন না করে সেটাই করতে প্রস্তুত।

সালটা ২০০০, মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তিনি ছিলেন লম্বা রেসের ঘোড়া, কেরিয়ার এগিয়েছে সুন্দর ছন্দে। প্রিয়াঙ্কার জন্ম উত্তরপ্রদেশের বরেলিতে, প্রিয়াঙ্কার বাবা-মা দুজনেই ছিলেন ভারতীয় সেনাবাহিনীর চিকিৎসক। যদিও পরে তাঁরা প্রাইভেট প্র্য়াকটিস শুরু করেন। সম্প্রতি প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁর বাবা, মা দুজনেই ইউপি টাউনে হাসপাতালে খুলেছিলেন। তবে তাঁদের মেয়ের (প্রিয়াঙ্কার) কেরিয়ারের স্বার্থে সবমাত্র খোলা সেই হাসপাতাল ছেড়ে একদিন তাঁরা মুম্বই চলে আসেন। দেশি গার্লের কথায়, তিনি তাঁর মেয়ের স্বার্থে সবকিছু করতে তৈরি।

প্রিয়াঙ্কা চোপড়ার বর্তমান বয়স ৪০ বছর। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার বলেন, মা হওয়ার পর এখন তাঁর কাছে মেয়ের স্বার্থ, মেয়ের কেরিয়ার সবথেকে বড়। প্রিয়াঙ্কার কথায়, তাঁকে যদি বলা হয় এখানে কেরিয়ার বিসর্জন দিয়ে মেয়ের জন্য দেশে ফিরে যেতে, তাহলে তিনি কোনও প্রশ্ন না করে সেটাই করতে প্রস্তুত। প্রসঙ্গত, গত বছর জানুয়ারি মাসে মেয়ে মালতী মেরি জোনাসের মা-বাবা হন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস।

আরও পড়ুন-Exclusive Parambrata: 'ফেলুদা' নিয়ে ট্রোলিং, টলিপাড়ায় আর্থিক কেলেঙ্কারি থেকে শিবপুর ছবি ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে হুমকি, সব নিয়েই মুখ খুললেন পরমব্রত...

আরও পড়ুন- শ্বাস নিতে অসুবিধা হত, হাঁপিয়ে যেতাম, মাটিতে বসলে উঠতে পারতাম না: অকপট ঋতাভরী

<p>প্রিয়াঙ্কা-নিক ও মেয়ে মালতী মেরি</p>

প্রিয়াঙ্কা-নিক ও মেয়ে মালতী মেরি

প্রিয়াঙ্কার কথায়, 'আমার বাবা-মা যেটা করেছেন, সেটা ছিল মেয়ের জন্য তাঁদের বিশাল আত্মত্যাগ। আমি আমার বাবা-মাকে পেয়ে ধন্য যে তাঁরা এটা আমার জন্য করেছেন। তবে এমন বহু পরিবার রয়েছে যাঁরা সমাজের চাপে পড়ে জানতেও পারে না যে তাঁদের মেয়ের উচ্চাকাঙ্খা থাকতে পারে। আমি মনে করি অভিভাবকদের বেশকিছু বিষয় শেখা উচিত। আমাদের পুত্র সন্তানদের এমনভাবে শিক্ষা দিতে হবে, যাতে তাঁরা মেয়েদের সম্মান করতে শেখেন। সমাজে তাঁদের সেই জায়গা তৈরি করতে হবে যেখানে মহিলাদের ক্ষমাতায়ন তৈরি হয়। শুধু মেয়েদের চাকরি পাওয়া নয়, তাঁরাও যেন সিদ্ধান্ত নিতে পারেন। তবে সেটাই আমাদের জন্য পরিবর্তন আনতে পারবে।

প্রসঙ্গত ২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন তাঁরা। আপাতত লস অ্যাঞ্জেলসে সুখে সংসার করছেন প্রিয়াঙ্কা নিক।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.