বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একসঙ্গে কাজ করবই', নিকের সঙ্গে কি এবার গান গাইবেন প্রিয়াঙ্কা

'একসঙ্গে কাজ করবই', নিকের সঙ্গে কি এবার গান গাইবেন প্রিয়াঙ্কা

নিকের সঙ্গে কাজ করার প্রসঙ্গে আত্মবিশ্বাসী প্রিয়াঙ্কা

Priyanka Chopra: নিকের সঙ্গে আগামীতে কাজ করবেন প্রিয়াঙ্কা। জানালেন তিনি এই বিষয়ে সম্পূর্ণ আত্মবিশ্বাসী। প্রসঙ্গত প্রিয়াঙ্কা চোপড়া এবং স্যাম হিউগেনের ছবি লাভ এগেনে দেখা যাবে নিক জোনাসকে। সেখানে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং স্যাম হিউগেনের (Sam Heugen) আগামী ছবি লাভ এগেন (Love Again) এই সপ্তাহেই ভারতে মুক্তি পাচ্ছে। এটি একটি রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি। এই ছবি মুক্তির আগেই একটি বিশেষ সাক্ষাৎকারে দিলেন প্রিয়াঙ্কা। পিঙ্কভিলাকে জানালেন ছবির বিষয়ে খুঁটিনাটি।

লাভ এগেন ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর বেটার হাফ নিক জোনাসকেও (Nick Jonas) দেখা যাবে। এই ছবিতে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ছবিটির পরিচালনা করেছেন জেমস সি স্ট্রাউস।

এই ছবিতে বরের সঙ্গে অল্প দৃশ্যে অভিনয় করলেও আগামীতে কি কোনও কাজে তাঁর সঙ্গে পুরোদমে অভিনয় করার ইচ্ছে আছে? বিশেষ করে কোনও হিন্দি প্রজেক্টে?

প্রিয়াঙ্কা চোপড়া এই সাক্ষাৎকারে বলেন, 'হ্যাঁ, অবশ্যই। হিন্দি বা অন্য ভাষা কিনা জানি না। কিন্তু আমি আর নিক একসঙ্গে কাজ করছি আগামীতে এটা নিশ্চিত। আমি জানি না আমার একসঙ্গে ছবি করব কিনা। কিন্তু এখন আমরা দুজন একসঙ্গে শো প্রডিউস করছি, নানা জিনিস তৈরি করছি। ফলে আগামীতে গিয়ে দুজনে একসঙ্গে কাজ করব যে এই ব্যাপারে আমি নিশ্চিত। এখন সেটা কোনও রোম্যান্টিক ছবি হবে নাকি অন্য কিছু সেটা জানি না। কিন্তু আমরা একসঙ্গে কাজ করব।'

আগামী ছবির বিষয়ে প্রিয়াঙ্কা বলেন 'এই ছবিটা কাউকে কিছু চড় মেরে বোঝাবে না, এটা কমেডি নয়। এটা একটা রোম্যান্টিক মুভি যা আপনাকে হাসাবে, কাঁদাবে। এই ছবিটা আপনি আপনার প্রেমিক, প্রেমিকা, বা আপনার যে কোনও পছন্দের মানুষের সঙ্গে দেখতে যেতে পারেন। আমি ভীষণ এক্সাইটেড এই ছবিটা নিয়ে। আশা করছি সবার এটা ভালো লাগবে।'

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তাঁর জীবনের এক অজানা গল্প প্রকাশ্যে আনলেন। জানালেন তিনি যখন মাত্র ১৬ বছর বয়সে আমেরিকা থেকে দেশে ফিরেছিলেন তখন তাঁর বাবা অশোক চোপড়া তাঁর ঘরের জানলায় গ্রিল বসিয়েছিলেন।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান একবার একটি ছেলে তাঁদের বাড়ির বারান্দায় উঠে পড়েছিল। তারপর থেকে তাঁর বাবা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। এই ঘটনার পর তার বাবা তাঁকে ঢিলে পোশাক পরতে বলেছিলেন। বলেছিলেন ভারতীয় জামা কাপড় পরতে। অভিনেত্রী বলেন তখন তাঁর কাছে কোনও ঢিলে পোশাক ছিল না। বাধ্য হয়ে তিনি তাঁর বাবা টিশার্ট পরতেন জিন্স দিয়ে। সকলেই তখন তাঁর সাজপোশাক নিয়ে কথা বলত বলেও জানান অভিনেত্রী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল? আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কুর বার্তা ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা? জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.