স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন নিক-প্রিয়াঙ্কা (ছবি- ইনস্টাগ্রাম)
স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন নিক-প্রিয়াঙ্কা (ছবি- ইনস্টাগ্রাম)

নিকের কোলে মাথা রেখে ঘুমোচ্ছেন ঘরবন্দি প্রিয়াঙ্কা, ভাইরাল হল ছবি

  • লস অ্যাঞ্জেলসের বাড়ির স্বেচ্ছায় বন্দি রয়েছেন এই সেলিব্রিটি কপল। করোনা নিয়ে সচেতন নিক-প্রিয়াঙ্কা দুজনেই তবে রোম্যান্সের কোনও খামতি নেই, প্রেমপর্ব জারি রয়েছে সমানতালে।

দুজনেই গ্লোবাল আইকন। তাই ফ্যানেদের সামনে দৃষ্টান্ত স্থাপন করাটা তাঁদের নৈতিক এবং সামাজিক দায়িত্ব। কথা হচ্ছে নিক জোনাস ও তাঁর পত্নী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের। করোনা কবলিত গোটা বিশ্বকে ঘরে থাকারই বার্তা দিচ্ছেন মিস্টার অ্যান্ড মিসেস জোনাস। আপতত মার্কিন যুক্তরাষ্ট্রে কোয়ারেন্টাইনে রয়েছেন দুজনে। শনিবার প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে শেয়ার করে নেন একটি ছবি, যাকে আপনি ‘কোয়ারেন্টাইন গোলস’ হিসাবে ধরে নিতে পারেন! নিকের কোলে মাথা দিয়ে শান্তিতে ঘুমোচ্ছেন পিগি চপস। গায়ে চাপানো ব্ল্যাঙ্কেট। ঘুমন্ত স্ত্রীর হাত শক্ত করে ধরে রেখেছেন প্রিয়াঙ্কা। নিয়াঙ্কা ছাড়া ছবিতে দেখা মিলেছে তাঁদের প্রিয় সারমেয়-জার্মান শেফার্ড জিনোর। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের বাড়িতে ঠিক এভাবে কাটছে নিক-প্রিয়াঙ্কার সময়।



গত দশদিন ধরেই গৃহবন্দি রয়েছে এই জুটি। নিক একটি ভিডিয়ো বার্তাও শেয়ার করেন যেখানে এই কঠিন সময়ে সকলকে শান্ত থাকার আর্জি রাখেন শিল্পী। নিক বলেন,'আমি জানি এটা আমাদের সবার জন্য খুব কঠিন সময়। আশা করি তোমরা সবাই ভালো আছো। সকলের জন্য অনেক পসেটিভ ভাইবস রইল। এরপর প্রিয়াঙ্কা যোগ দেন এবং আবেদন করেন, 'আসুন আমরা সবাই একে অপরের খেয়াল রাখি। আশা করি সবাই সুরক্ষিত আছেন। অনেক ভালোবাসা'।

View this post on Instagram

Love you all. ❤️ @priyankachopra

A post shared by Nick Jonas (@nickjonas) on


নিক-প্রিয়াঙ্কার এই স্বেচ্ছায় আইসোলেশন পিরিয়ডের নানান মূহূর্ত গত কয়েকদিন ধরেই উঠে এসেছে ইনস্টাগ্রামের দেওয়ালে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিকা মেনেই ঘরবন্দি থাকছেন নিক-প্রিয়াঙ্কা।


বন্ধ করুন