বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার! ছবিতে ভালোবাসায় ভরালেন রণবীর, সোনালিরা
একরত্তি মেয়ের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার! ছবিতে ভালোবাসায় ভরালেন রণবীর, সোনালিরা

  • Priyanka Chopra: বর্তমানে রাষ্ট্রসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলেড্রস ইমার্জেন্সে ফান্ড’ বা ‘ইউনিসেফ’-র গুডউইল অ্যাম্বাসাডার পদ রয়েছে প্রিয়াঙ্কা। সোমবার রাষ্ট্রসংঘের সাধারণ সভায় যোগ দিয়ে ভাষণ দেন তিনি।

একরত্তি মেয়ে মালতি মেরি চোপড়াকে সব সময় নিজের সঙ্গে রাখেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাষ্ট্রসংঘের সাধারণ সম্মেলনে যোগ দেওয়ার সময়, মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন নায়িকা।

দুপুরে মধ্যাহ্নভোজের পর মেয়ে মালতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দেশি গার্ল। নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দফতরে বসে জানলা থেকে বাইরের দৃশ্য উপভোগ করছেন, সেই ছবি শেয়ার করেছেন তিনি। বর্তমানে রাষ্ট্রসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলেড্রস ইমার্জেন্সে ফান্ড’ বা ‘ইউনিসেফ’-র গুডউইল অ্যাম্বাসাডার পদ রয়েছে প্রিয়াঙ্কা। সোমবার রাষ্ট্রসংঘের সাধারণ সভায় যোগ দিয়ে ভাষণ দেন তিনি। আরও পড়ুন: দুধ সাদা শর্ট ড্রেসে ‘হট’ লুকে অনন্যা, নতুন ফটোশ্যুটে লাস্যময়ী অবতারে নায়িকা

একরত্তি মেয়েকে নিয়ে কাঁচের জানলা থেকে শহরটাকে উপভোগ করছেন দেশি গার্ল। দ্বিতীয় ছবিটা সেলফি। ছবির ক্যাপশনে জানিয়েছেন, এটাি তাঁর মেয়ের সঙ্গে প্রথম ট্রিপ। তবে ছবিতে মালতির মুখ দেখা যায়নি। আরও পড়ুন: কোন রহস্য লুকিয়ে পাহাড়ি গ্রামে? সন্ধানে বনি! প্রকাশ্যে ‘জতুগৃহ’র ট্রেলার

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। রণবীর সিং, দিয়া মির্জা এবং সোনালি বেন্দ্রে সহ আরও অনেকে দেশি গার্লের ছবিতে একরত্তিক জন্য ভালোবাসা উজাড় করেছেন।

সারোগেসির মাধ্যমে গত জানুয়ারি মাসে মা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। আদর করে মেয়ের নাম রেখেছেন মালতি মেরি জোনাস। এরপরই একাধিক সময় মেয়ের সঙ্গে ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন দেশি গার্ল।

বর্তমানে হলিউডে একগুচ্ছ কাজ করছেন দেশি গার্ল। ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’, ‘ইজন্ট ইট রোম্যান্টিক’,'দ্য ম্যাট্রিক্স রেজারেকশন'-এর মতো হলিউড ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রোজেক্টে আগামিতে দেখা যাবে তাঁকে। সঙ্গে খুব জলদি তাঁর বলিউডে ফেরার কথা ‘জি লে জারা’-র শ্যুটে। যদিও খবর আলিয়া মা হওয়ার পর এই কাজে শুরু হতে পারে। সম্ভবত ২০২৩ সালে শুরু হবে এই ছবির শ্যুটিং।

 

বন্ধ করুন