বাংলা নিউজ > বায়োস্কোপ > সামনে থালা ভর্তি সাজানো খাওয়ার, ডায়েট ভুলে যা করলেন প্রিয়াঙ্কা চোপড়া
(ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
(ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

সামনে থালা ভর্তি সাজানো খাওয়ার, ডায়েট ভুলে যা করলেন প্রিয়াঙ্কা চোপড়া

  • কোনটা খাবেন তিনি! নিজেই ঠিক করতেন পারছেন না অভিনেত্রী!

সামনে সাজানো একগাদা খাওয়ার। হাত দিয়ে মুখ ঢেকে লন্ডনের বাড়িতে বসে ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এত্ত খাওয়ার সামনে সাজানো দেখে বেশ খুশিই হয়েছেন তিনি। ওয়েফেল, ডিমের পোচ থেকে নানা ধরনের মাংসের আইটেম সঙ্গে জুস। কোনটা খাবেন তিনি! নিজেই ঠিক করতেন পারছেন না। 

ছবিতে দেখা যাচ্ছে গায়ে ক্রিম রঙের জ্যাকেট পরা তিনি। মাথার চুল হেয়ার ব্যান্ড দিয়ে আটকে, টেনে বাঁধা। সামনে থালা ভর্তি সাজানো রকমারি খাওয়ার রাখা হয়েছে  ডাইনিং টেবিলে ওপর। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এগুলোকে নিয়ে আমি কী করব?’ এত খাওয়ার দেখে মুখ লুকিয়ে বেশ মাজাই পাচ্ছেন অভিনেত্রী।

প্রায়ই নিজের রোজনামচার নানান টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায়  পোস্ট করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। কখনও স্বামী নিক, তো কখনও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে, আবার কখনও পোষ্যদের নিয়ে। শ্যুটিং ফ্লোরের নানা মুহূর্ত, গ্ল্যামারাস ফটোশ্যুটের খুঁটিনাটি তো আছেই। কাজের জন্য আপাতত লন্ডনে রয়েছেন তিনি। 

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামিতে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। সেই শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত অভিনেত্রী। রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাঁকে। ‘উই ক্যান বি হিরোস’ নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোম্যান্স ড্রামাতেও অভিনয় করছেন। সবমিলিয়ে ভীষণ ব্যস্ত পিগি চপস।

বন্ধ করুন