বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra daughter: ক্রিসমাসের আগে নিউ জার্সিতে প্রিয়াঙ্কা, শেয়ার করলেন মালতীর নাদুস-নুদুস ছবি

Priyanka Chopra daughter: ক্রিসমাসের আগে নিউ জার্সিতে প্রিয়াঙ্কা, শেয়ার করলেন মালতীর নাদুস-নুদুস ছবি

নিউ জার্সিতে স্বামী এবং মেয়ের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra daughter: নেটমাধ্যমের পাতায় স্বামী নিক এবং মেয়ের সঙ্গে নতুন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে মেয়ে মালতীর মুখ না দেখালেও ফোলা ফোলা গাল দেখা গিয়েছে। 

একরত্তি মালতীকে নিয়ে নিউ জার্সিতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী নিক জোনাসও। দু'দিন আগেই নেটমাধ্যমের পাতায় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দেশি গার্ল। জানিয়েছিলেন, বেড়াতে চললেন তাঁরা। প্রাইভেট জেটে অথবা ফার্স্ট ক্লাস ফ্লাইটে চড়েই মেয়েকে নিয়ে ছুটি কাটাতে উড়ে গিয়েছিলেন গ্লোবাল আইকন।

নেটমাধ্যমের পাতায় স্বামী এবং মেয়ের সঙ্গে নতুন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর প্রত্যেকটি ছবিতে গায়ে গরম পোশাক পরে দেখা গিয়েছে তাঁদের। একরত্তি মালতীকে কোলে নিয়ে নিউ জার্সির রাস্তায় ঘুরতে বেরিয়েছেন দেশি গার্ল। গায়ে ধবধবে সাদা সোয়েটার মাথায় হলুদ-সাদা রঙের টুপি পরে একরত্তি। বেশ মিষ্টি দেখাচ্ছে তাঁকে। যদিও একটি ছবিতেও মালতীর মুখ দেখা যায়নি। শুধুমাত্র ফোলা ফোলা গালগুলি দেখা গিয়েছে।

আরও পড়ুন: হাইস্কুলের অডিটোরিয়াম থেকে বিশ্বকাপ মঞ্চ, দিনটির জন্য সারাজীবন প্রস্তুতি নেন নোরা

নিকের সঙ্গে মিরর সেলফিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। কাজের ব্যস্ত শিডিউলের পর পুরো সময়টা মেয়ের সঙ্গেই কাটান দেশি গার্ল। নিউ জার্সির রাস্তা সেজে উঠেছে ক্রিসমাসের জন্য। অভিনেত্রী ছবি শেয়ার করতেই নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে অভিনেত্রীর। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন।

প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে আগামী বছরই শুরু হবে ছবির শ্যুটিং। 

বন্ধ করুন