বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: বাড়ি ফিরেই কী করলেন প্রিয়াঙ্কা? ছবি দেখে মন ভরেছে অনুরাগীদের

Priyanka Chopra: বাড়ি ফিরেই কী করলেন প্রিয়াঙ্কা? ছবি দেখে মন ভরেছে অনুরাগীদের

প্রিয়াঙ্কার সঙ্গে কন্যা মালতি

Priyanka Chopra: আমেরিকার বাড়িতে ফেরত গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। গিয়েই কন্যা মালতি এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ছবি পোস্ট করলেন। দেখুন।

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর বাড়িতে বেশ কিছু ছবি তুলে সেগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর সেই ছবিতে তাঁর সঙ্গে ছিল তাঁর স্বামী নিক জোনাস এবং কন্যা মালতি মারি চোপড়া। ভারত থেকে ঘুরে তিনি সবে মাত্র লস এঞ্জেলেসে ফেরত গিয়েছেন। তিনি ভারতে এসেছিলেন তাঁর বেশ কিছু কাজ শেষ করতে। তখন নিক এবং মালতি আমেরিকাতেই ছিলেন।

প্রিয়াঙ্কা তাঁদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন 'বাড়ি।' তার সঙ্গে তিনি হৃদয়, প্রণাম, নজর না লাগার ইমোজি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায় প্রিয়াঙ্কা মালতিকে ধরে আছেন দু হাত দিয়ে এবং তাঁদের পাশে আধশোয়া হয়ে অবাক চোখে দেখছেন নিক। তবে এই ছবিতে প্রিয়াঙ্কার কন্যার মুখ দেখা যায়নি।

মা হওয়ার পর এই প্রথমবার প্রিয়াঙ্কা ভারতে এসেছিলেন। চলতি বছরের জানুয়ারিতে প্রিয়াঙ্কা ঘোষণা করেন যে তাঁর এবং নিকের কন্যাসন্তান হয়েছে। সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তানের জন্ম হয়েছে। প্রিয়াঙ্কা মালতিকে সঙ্গে করেই ভারতে আসবেন বলে মনে করা হয়েছিল। অন্যদিকে নিক সম্প্রতি জানিয়েছেন তাঁদের এই কন্যাকে নিয়ে ঘুরতে যাওয়ার অভিজ্ঞতার কথা। নিকের কথায়, ‘বেড়াতে যাওয়া এখন একদম অন্য মাত্রা পেয়েছে, ঘুরতে যাওয়ার জন্য সঙ্গে কত কী নিতে হয়। এটা বেশ মজার ব্যাপার। আপনি এর আগে যে জায়গা দেখেছেন, ঘুরেছেন, সেটাকে এখন যেন একদম নতুন করে দেখছি। এটা সত্যি বেশি বিশেষ অনুভূতি।’

প্রিয়াঙ্কাকে এরপর দেখা যেতে চলেছে রোম্যান্স ড্রামা 'লাভ এগেইন' ছবিতে। তাঁর সঙ্গে দেখা যাবে স্যাম হিউগেনকে। অন্যদিকে তাঁকে অ্যামাজন স্টুডিওর স্পাই সিরিজ সিটাডেলেও দেখা যাবে। জি লে জারা ছবিতেও তাঁকে দেখা যেতে চলেছে আগামীদিনে।

বন্ধ করুন