বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৭ বছরে একেবারে ছিমছিমে, মুখে হাসি, চিনতে পারছেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরীকে?
প্রিয়াঙ্কা চোপড়ার অদেখা ছবি
প্রিয়াঙ্কা চোপড়ার অদেখা ছবি

১৭ বছরে একেবারে ছিমছিমে, মুখে হাসি, চিনতে পারছেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরীকে?

  • 'মিস ওয়ার্ল্ড' হওয়ার আগের অদেখা ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

নিজের জীবন নিয়ে লেখা বই ‘আনফিনিসড’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চলতি মাসেই বুক স্টোরে আসার কথা রয়েছে বইটির। তার আগে অ্যামাজনে অনলাইনে প্রি-অর্ডার করা যাচ্ছে বই।  বইয়ের আত্মপ্রকাশের সময় অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক কথা ভাগ করে নিয়েছিলেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর কৈশোর জীবনের একটি অদেখা ছবি শেয়ার করেন। 

সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘শীর্ণকায় সবটাই ১৭ বছর!!! #আনফিনিসড’। প্রাক্তন বিশ্ব সুন্দরীকে সাদা ক্রপ টপের ওপর জ্যাকেট পরে এবং ডেনিম জিন্স পরে দেখা যাচ্ছে। পায়ে হাই হিল শু। হালকা কোকড়ানো চুল তাঁর ঘাড়ের পাশে এসে পড়েছে। মুখে চওড়া হাসি নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে সে ক্যামেরার সামনে পোজ দিয়েছে।

ইন্ডাস্ট্রির বন্ধুরা এবং ভক্তরা অভিনেত্রীর অদেখা ছবি দেখে দারুণ উচ্ছ্বসিত। সেই সময়ের সেরা সুন্দরীর তকমা রয়েছে লারা দত্ত এবং দিয়া মির্জার কাছে। প্রিয়াঙ্কার ছবিতে তাঁরা কমেন্ট করেছেন, ‘এই মেয়েটাকে তাঁদের মনে আছে!’ ২০০০ সালে ‘বিশ্ব সুন্দরী’-র খেতাব জিতেছিল এই মেয়েটি। একই বছরে দিয়া মির্জা জিতেছিলেন ‘মিস এশিয়া প্যাসিফিক’ এবং লারা দত্ত জিতেছিলেন ‘মিস ইউনিভার্স’-এর খেতাব। ছবি দেখে বলিউডের একাধিক তারকাদের রিটুইট এবং কমেন্ট করতে দেখা যায়।

২০০০ সালে ১৮ বছরে ‘মিস ওয়ার্ল্ড’ হন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।  স্মৃতিচারণ করতে গিয়ে অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, মধুর (প্রিয়াঙ্কার মা) নিজের কথা অনুযায়ী প্রিয়াঙ্কা নাকি বেশ বোকার মতো কাজ করেছিলেন! মেয়ে বিশ্বসুন্দরীর খেতাব পাওয়ার পরে আনন্দে তাঁর দুই চোখ বেয়ে নেমে এসেছিল জল। বিশ্বসুন্দরীকে জড়িয়ে ধরে কোথায় তাঁকে নিজের আনন্দের কথা জানাবেন, তা নয়, উলটে তিনি সবার সামনে বলেছিলেন- এবার প্রিয়াঙ্কার পড়াশোনার কী হবে!

বন্ধ করুন