বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: সেটে গিয়ে শুরু খেলা, মালতীর দুষ্টুমিতে নাজেহাল প্রিয়াঙ্কা!

Priyanka Chopra: সেটে গিয়ে শুরু খেলা, মালতীর দুষ্টুমিতে নাজেহাল প্রিয়াঙ্কা!

দ্য ব্লাফের সেটে মালতি মারির সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেল তাঁর ভ্যানিটি ভ্যানে একটি নতুন সেটে। সঙ্গে রয়েছে কন্যা মালতী মারি চোপড়া জোনাস! মায়ের কর্মস্থলে এসে খেলায় মজলেন ছোট্ট মালতী

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তাঁর নতুন হলিউড ছবি ‘দ্য ব্লাফের’ শ্যুটিং শুরু করেছেন। কন্যা মালতি মারি চোপড়া জোনাস সেটে তাঁর সঙ্গে ছিলেন এবং মেকআপ রুমের ভিতরে একরত্তি কী করেছে তার মুহূর্ত প্রিয়াঙ্কা শেয়ার করেছেন নিজেই। টেবিলে রাখা ম্যানিকুইন দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়ে সে। পুতুল ভেবে তার সঙ্গেই শুরু করে দেয় খেলা।

আরও পড়ুন: (মা হিসাবে ব্যর্থ রচনা? ভোটে জয় তবুও মাতৃত্ব নিয়ে কীসের আফসোস দিদি নম্বর ১-এর?)

'দিয়ানের' সঙ্গে ব্যস্ত মালতী
'দিয়ানের' সঙ্গে ব্যস্ত মালতী

মালতির নতুন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা

ইনস্টাগ্রাম স্টোরিজের একটি নতুন সেটে উপস্থিত থাকা মালতির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। প্রথম ছবিতে দেখা যায়, অভিনেত্রীর ট্রেলার ভ্যানের ভিতরে একটি ম্যানিকুইনের মুখে মালতী আঁকিবুকি কেটেছে। ক্যাপশন দিয়েছেন,‘যখন এমএম (মালতীমারি) এইচএমইউ ট্রেলারে থাকে।’

প্রিয়াঙ্কার সেটে খেলছে মালতী
প্রিয়াঙ্কার সেটে খেলছে মালতী

দ্বিতীয় ছবিতে মালতীকে হেয়ার ব্রাশ ধরে থাকতে দেখা গিয়েছে। পরের ছবিতে মালতী মেঝেতে ছিল, একটি বিশাল দড়ি দিয়ে গিঁট বাঁধার চেষ্টা করছে। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘নাবিকদের মত গিঁট বাঁধা অনুশীলন করছে’। শেষ ছবিতে দেখা গিয়েছে, মাযের দিকে তাকিয়ে হাসছে মালতী। প্রিয়াঙ্কাকেও মালতীর সামনে ক্যামেরা ধরে মুচকি হেসে, স্নেহের দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। তিনি ক্যাপশনে মজা করে লিখেছেন,‘আমি মনে করি'দিয়ানে' আমাদের সঙ্গে বাড়িতে আসছে’। ম্যানিকুইনের নাম দেওয়া হয়েছে ‘দিয়ানে’। 

হেয়ারব্রাশ নিয়ে খেলছে মালতী
হেয়ারব্রাশ নিয়ে খেলছে মালতী

প্রিয়াঙ্কা সম্প্রতি আয়ারল্যান্ডে কিছু পারিবারিক সময় উপভোগ করতে নিজের ব্যস্ত সময়সূচী থেকে বিরতি নিয়েছেন। তাঁর আসন্ন চলচ্চিত্র‘হেডস অফ স্টেটের’ জন্য চিত্রগ্রহণ শেষ করার পরে, তিনি ডাবলিনের মনোরম প্রাকৃতিক দৃশ্যে কিছু অবসর মুহূর্ত উপভোগ করেছেন। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা,মালতীকে নিয়ে একত্রে একটি ছবি পোস্ট করেন।

আরও পড়ুন: (রুবি-হীরের গোলাপি আভায় নিজেকে রানির মত সাজিয়ে এবার আবু-ধাবিতে হাজির বেবো)

ম্যানিকুইনের মুখের আঁকিবুকি
ম্যানিকুইনের মুখের আঁকিবুকি

হেডস অফ স্টেট একটি অ্যাকশন-কমেডি, যেটিতে ইদ্রিস এলবা, জন সিনা এবং জ্যাক কায়েদ প্রধান চরিত্রে অভিনয় করবেন। তিনি একজন প্রযোজক হিসাবে ব্যারি এভ্রিচের নতুন ফিচার ডকুমেন্টারি বর্ন হাংরি-এর প্রযোজনা দলের সঙ্গে সহযোগিতায় তাঁর নতুন ছবির ঘোষণা করেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.