বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra's at home gym: প্রিয়াঙ্কার আলিশান জিমের অন্দরসজ্জায় মুগ্ধ নেটপাড়া, কোন জিনিস নজর কাড়ল সবার

Priyanka Chopra's at home gym: প্রিয়াঙ্কার আলিশান জিমের অন্দরসজ্জায় মুগ্ধ নেটপাড়া, কোন জিনিস নজর কাড়ল সবার

প্রিয়াঙ্কার আলিশান জিমের অন্দরসজ্জা

Priyanka Chopra's at home gym: প্রিয়াঙ্কা চোপড়ার লস অ্যাঞ্জেলেসের বাড়ির জিমের ছবি নজর কাড়ল ভক্তদের। কী ছিল তাঁর সেই জিমে? কী কী পোস্টার দেখা গেল জিমের দেওয়ালে?

ছুটির মরশুম প্রায় এসেই গেল। আর কদিন পরেই বড়দিনের ছুটি। তার আগেই প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাস এবং কন্যা মালতি মারি চোপড়া জোনাসের সঙ্গে ছুটি কাটানোর জন্য রীতিমত প্রস্তুত হয়ে নিলেন। ছুটিতে যাওয়ার আগে ২০২২ সালের শেষ শরীরচর্চা পর্ব সেরে নিলেন অভিনেত্রী। আর শরীরচর্চার ফাঁকে তাঁর লস অ্যাঞ্জেলেসের বাড়ির জিমে বেশ কয়েকটি ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করতে ভুললেন না। আর সেই ছবি দেখেই রীতিমত হতবাক ভক্তরা।

প্রিয়াঙ্কার পোস্ট করা ছবিতে তাঁর সঙ্গে তাঁর দুজন ট্রেনারকে দেখা যায়। এই আলিশান জিমে নানা শরীরচর্চার জিনিস, মেশিনে পরিপূর্ণ। জিমের দেওয়ালে বেইজ রং দেখা যায়, সঙ্গে রয়েছে বড় বড় আয়না। এছাড়া ছবিতে একটা বড় এলইডি টিভিও চোখে পড়ে।

তবে এত দামী, চোখ ধাঁধানো জিনিসের মধ্যেও এই জিমের যে জিনিসটা প্রিয়াঙ্কা ভক্তদের নজর কাড়ল সেটা হল দেওয়াল জুড়ে থাকা একাধিক পোস্টার। একটি ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার ‘ম্যারি কম’ ছবির পোস্টার দেখা যায়। এই ছবিটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। বক্সার ম্যারি কমের জীবনী উঠে এসেছিল এই ছবির গল্পে।

অন্যদিকে আরও একটি পোস্টার নজরে আসে, সেখানে দেখা যায় নিক জোনাস অভিনীত ‘কিংডম’ সিরিজের একটি ছবি। এই সিরিজটিও ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। তাঁকে এখানে একজন এমএমএ ফাইটারের চরিত্রে দেখা গিয়েছিল। ফলে বোঝা যাচ্ছে জিমে কসরত করার সময় তাঁরা যে একে অন্যকে উৎসাহ দেন সেটা এখান থেকেই স্পষ্ট।

২০১৮ সালের ডিসেম্বর মাসে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দেশি গার্ল। মাত্র দুই মাস প্রেমের সম্পর্কে থাকার পরই তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন। এরপর ২০২২ সালের শুরুতে তাঁরা বাবা মা হন। সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যা মালতি মারি চোপড়া জোনাসের জন্ম হয়।

এই প্রথমবার তাঁরা সপরিবারে বড়দিনের ছুটি কাটাবেন। আগামী বছর প্রিয়াঙ্কাকে একাধিক আন্তর্জাতিক প্রজেক্টে দেখা যাবে যার মধ্যে আছে ‘সিটাডেল’, ‘লাভ এগেইন’, ইত্যাদি। এছাড়া তাঁকে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’তেও দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.