বাংলা নিউজ > বায়োস্কোপ > নিকের মাথায় লিপস্টিকের দাগ, বরের জন্য মন উতলা প্রিয়াঙ্কার
নিককে ভীষণ মিস করছেন প্রিয়াঙ্কা 
নিককে ভীষণ মিস করছেন প্রিয়াঙ্কা 

নিকের মাথায় লিপস্টিকের দাগ, বরের জন্য মন উতলা প্রিয়াঙ্কার

  • সাত সমুদ্র পার থেকে নিকের উদ্দেশে প্রেমেমাখা বার্তা প্রিয়াঙ্কার। 

নিকের মাথায় লাল লিপস্টিকের দাগ। সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন স্বামীকে কতখানি মিস করছেন তিনি। ছবিতে দেখা গেল ক্যামেরার উল্টো দিকে মুখ করে বসে রয়েছেন নিক, তাঁর মাথা..ডান কানের উপরে প্রিয়াঙ্কার লিপস্টিকের চিহ্ন। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখলেন- আমার লিপস্টিক ওর মাতায়…. ইতিমধ্যেই তোমায় মিস করছি'। 

নিক-প্রিয়াঙ্কা দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। প্রেমের কথা প্রকাশ্যে জানাতেও পিছপা হন না তাঁরা। প্রিয়াঙ্কার এই ভালোবাসায়মাখা বার্তা সাফ করে দিল নিককে রেখে ইতিমধ্যেই লন্ডনে ফিরে এসেছেন তিনি।চলতি বছরের শুরু থেকেই ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন দেশি গার্ল। সময়-সুযোগ পেলেই নিক ছুটে এসেছেন বউয়ের কাছে। তবে আপতত লস অ্যাঞ্জেলসে ‘দ্য ভয়েস’ রিয়ালিটি শো- নিয়ে ব্যস্ত নিক। 

গত রবিবার অবশ্য একসঙ্গে বেশকিছু মুহূর্ত কাটিয়েছেন এই জুটি। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের অংশ হতে মার্কিন মুলুকে কয়েকঘন্টার জন্য উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। জুটির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রয়েছেে।

ব্যাক স্টেজে নিক-প্রিয়াঙ্কার উষ্ণ আলিঙ্গনের ছবিতো সুপার ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে নিককে জাপটে ধরে রেখেছেন তিনি। আর অভিনেত্রীর কপালে চুমু খাচ্ছেন নিক। ছবিটি ইনস্টায় শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেন, ‘স্বামীর প্রশংসায় এই পোস্ট। পাঁজরের চিড়ও পারে না এই মানুষটাকে কাজের থেকে আটকে রাখতে। তোমার জন্য আমি গর্বিত… তুমি আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রেরণা দাও। খুব ভালোবাসি তোমায়।’

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিটি নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন পপ তারকা নিক জোনাসও। নিক লিখেছেন, ‘এই সপ্তাহ শুরু করেছিলাম বাইক দুর্ঘটনায় পাঁজরের চিড় নিয়ে। আর শেষ করলাম, আমার সুন্দরী বউয়ের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে উপাস্থাপনা দিয়ে। তোমায় অনেক ধন্যবাদ আমার পাশে থাকর জন্য, দ্রুত সেরে উঠতে আমাকে এভাবে সাহায্য করার জন্য।’

২০১৯ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি। সেই বছর অগস্টেই বাগদান সেরেছিলেন তাঁরা। বয়স, ধর্ম, সংস্কৃতির পার্থক্য- কোনও কিছুই বাধা হয়ে দাঁড়ায়নি নিয়াঙ্কার সম্পর্কে। সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি সুখে সংসার করছেন তাঁরা। 

বন্ধ করুন