বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিবলিং ডে' উদযাপনে এবার যোগ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া
ভাই সিদ্ধার্থের সঙ্গে নানান মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ভাই সিদ্ধার্থের সঙ্গে নানান মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'সিবলিং ডে' উদযাপনে এবার যোগ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

'সিবলিং ডে' উদযাপনে যোগ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সোশ্যাল মিডিয়ায় ভাই সিদ্ধার্থের সঙ্গে নিজের বিভিন্ন বয়স ও মুহূর্তের ছবি পোস্ট করে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিলেন 'পিগি চপস'।

রবিবার ১০ এপ্রিল সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে ' সিবলিং ডে '।প্রিয়াঙ্কা চোপড়াও যোগ দিয়েছেন উদযাপনে। ভাই সিদ্ধার্থর সঙ্গে নিজের নানা বয়সী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছোট ভাইকে ভরিয়ে দিয়েছেন দিদির স্নেহ,ভালোবাসায়। এই ছবির মন্তাজে কোনও ছবি প্রিয়াঙ্কা-সিদ্ধার্থের বড় হয়ে ওঠার দিনগুলোয়,কোনওটা আবার তাঁদের একসঙ্গে বলিউড জার্নির। আবার কোনও ছবিতে দেখা যাচ্ছে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের দিনের,যখন প্রিয়াঙ্কার ' বেস্ট ম্যান ' হিসেবে রীতি পালন করেছিলেন তিনি। ছবিগুলি নিয়ে তৈরি সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে প্রিয়াঙ্কা রেখেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড ' মেরুন ৫' এর জনপ্রিয় গান 'মেমরিজ '।

প্রসঙ্গত,চলতি বছরের শুরু থেকেই লন্ডনে রয়েছেন 'পিগি চপস '।সেখানেই নিজের আগামী নানান প্রজেক্টের কাজ নিয়ে যারপরনাই ব্যস্ত রয়েছেন তিনি। এইমুহূর্তে সেখানে নিজের পরবর্তী সিরিজ ' সিটাডেল ' এর শ্যুটিং সারছেন এই অভিনেত্রী। সেই প্রজেক্টে প্রিয়াঙ্কার পাশে দেখা যাবে ' গেম অফ থ্রোনস ' সিরিজ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনকে। সম্প্রতি, এই সিরিজের শ্যুটিংয়ের আগে ড্রেসিং রুম থেকে নিজের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয় সিরিজের একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিংয়ের দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছিল। সেই স্টান্ট দৃশ্যে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে প্রিয়াঙ্কা-রিচার্ডকে।

 

বন্ধ করুন