বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra with Malti Marie: শ্যুটের মধ্যেই মালতিকে আদর প্রিয়াঙ্কার, দেখুন মা মেয়ের মিষ্টি ভিডিয়ো

Priyanka Chopra with Malti Marie: শ্যুটের মধ্যেই মালতিকে আদর প্রিয়াঙ্কার, দেখুন মা মেয়ের মিষ্টি ভিডিয়ো

শ্যুটের মধ্যেই মেয়েকে আদর প্রিয়াঙ্কার

Priyanka Chopra with Malti Marie: মেয়ের সঙ্গে ম্যাগাজিন শ্যুট সারলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই শ্যুটের সময় মেয়ের সঙ্গে খেলতে ব্যস্ত হয়ে পড়লেন অভিনেত্রী। দেখুন তাঁদের সেই আদুরে ভিডিয়ো।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ম্যাগাজিনের শ্যুটের বিহাইন্ড দ্য সিনের কিছু দৃশ্য ভাগ করে নিলেন। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর মেয়ের সঙ্গে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন। বৃহস্পতিবার অভিনেত্রী মালতি মারি চোপড়া জোনাসের সঙ্গে একটি আদুরে ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই প্রথমবার তিনি তাঁর কন্যার সঙ্গে কোনও ম্যাগাজিনের জন্য শ্যুট করলেন।

ভোগ ম্যাগাজিনের জন্য প্রিয়াঙ্কা তাঁর মেয়ের সঙ্গে এই শ্যুট করলেন। তাঁদের দুজনকেই লাল রঙের পোশাকে দেখা যায় এদিন। শ্যুটের মাঝেই ছোট্ট মালতি অস্থির হয়ে পড়ে। তাকে থামাতে প্রিয়াঙ্কা ওকে আদর করতে থাকেন। তার সঙ্গে মজা করতে শুরু করেন।

এই মিষ্টি মুহূর্তে ভরা ভিডিয়োটিতে প্রিয়াঙ্কাকে একটি লাল পোশাক এবং নেকলেসে দেখা গিয়েছে। তাঁর চুল খোলা ছিল। অন্যদিকে মালতির পরনে ছিল একটা লাল রঙের ফ্রক। প্রিয়াঙ্কা মেঝেতে আধ শোয়া অবস্থায় ছিলেন। আর তাঁর কাছে বসেছিল মালতি। ছোট্ট মালতিকে একটি পুতুল নিয়ে খেলতে দেখা যায়। প্রিয়াঙ্কা সেটা তার থেকে কেড়ে নিয়ে আদর করতে থাকেন।

ইনস্টাগ্রাম স্টোরিজে অভিনেত্রী তাঁদের এই ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি লাল রঙের একটি হৃদয়ের ইমোজি ক্যাপশন হিসেবে দেন। ভগকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'আমি চুপ করে থাকি যখন মানুষ আমায় নিয়ে কথা বলেন। কিন্তু ওঁরা যখন আমার মেয়েকে নিয়ে খারাপ কথা বলেন তখন খুব কষ্ট হয়। আমার একটাই বক্তব্য ওকে এটার থেকে দূরে রাখুন।' প্রিয়াঙ্কাকে তাঁর সারোগেসি নিয়ে অনেক কথা শুনতে হয়। সারোগেসির মাধ্যমেই তাঁর এবং নিকের জীবনে মালতি এসেছে।

২০১৮ সালে নিক জোনাসের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। এরপর ২০২২ সালের জানুয়ারি মাসে মালতি আসে তাঁদের জীবনে।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ রাম নবমী ‘ওদের দাঙ্গা করার দিন’, আল্লার নামে প্রার্থনা করবেন, বললেন মমতা ‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী

Latest IPL News

IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.