বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: গিটারের সুরে, শ্যাম্পেনের স্বাদে জমল নিক-প্রিয়াঙ্কার 'পারফেক্ট' ভ্যালেন্টাইন্স ডে

Priyanka Chopra: গিটারের সুরে, শ্যাম্পেনের স্বাদে জমল নিক-প্রিয়াঙ্কার 'পারফেক্ট' ভ্যালেন্টাইন্স ডে

-নিক-প্রিয়াঙ্কার 'পারফেক্ট' ভ্যালেন্টাইন ডে

Priyanka Chopra celebrates Valentine's Day: ভ্যালেন্টাইন্স ডে রোম্যান্টিক মুডে ধরা দিলেন দেশি গার্ল। বেটার হাফের সঙ্গে প্রেম দিবসে আদুরে মুহূর্ত কাটালেন অভিনেত্রী।

প্রেম দিবসে ভালোবাসার জোয়ারে ভাসলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বেটার হাফ, নিক জোনাসের সঙ্গে কীভাবে এই বিশেষ দিনটি তিনি সেলিব্রেট করেন সেটার ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। একে অন্যের হাত ধরে তাঁরা গিটারের রোম্যান্টিক ধুন শুনতে শুনতে তাঁদের এদিন শ্যাম্পেনের গ্লাসেও চুমুক দিতে দেখা যায়। স্ত্রীর নানা মুডের ছবি ক্যামেরা বন্দি করতে মোটেই ভোলেন না নিক।

রোম্যান্টিক আবহাওয়ায় লজ্জায় রাঙা হয়েছিলেন অভিনেত্রী। তাঁকে বারবার হাসতে, লজ্জা পেতে দেখা যায় নিকের রেকর্ড করা ভিডিয়োতে। এই ভিডিয়ো শেয়ার করে নিক জোনাস লেখেন, 'আমার মনের মানুষের সঙ্গে পারফেক্ট ভ্যালেন্টাইন্স ডে।' এই ভিডিয়োতে একজন গিটারিস্টকে সফট রোম্যান্টিক গান বাজাতে দেখা যায়। তিনি পাহাড়ের দিকে মুখ করে গিটার বাজাতে থাকেন। অন্যদিকে নিক এবং প্রিয়াঙ্কা একে অন্যের হাত ধরে টেবিলে বসে সেই সুন্দর মুহূর্তটাকে উপভোগ করেন। তাঁদের সামনে শ্যাম্পেন এবং বেরিজ রাখা ছিল।

বহু অনুরাগীরা তাঁদের এই ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন। তাঁদের ভালোবাসা জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'কী মিষ্টি, হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে তোমাদের।' আরেক ব্যক্তি লেখেন, 'এখনও ওঁর মধ্যে সুন্দর নববধূর মতো লজ্জা লজ্জা ভাবটা আছে। কী মিষ্টি।' আরেক অনুরাগী তাঁদের শুভেচ্ছা জানিয়ে এই পোস্টে বলেন তিনি অভিনেত্রীর নতুন ছবির জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

তবে কেবল নিক নন, প্রিয়াঙ্কাও একটি ভিডিয়ো শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে। সেখানে তিনি লেখেন, 'নিক জোনাসের সঙ্গে আমার প্রতিটা দিনই ভ্যালেন্টাইন্স ডে।' এখানে তাঁকে বিছানায় শুয়ে হাসতে দেখা যায়।

মঙ্গলবার, প্রেম দিবসের দিনই অভিনেত্রী লাভ এগেনর ট্রেলার লঞ্চ করেন। সেই ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, 'আমরা এই ছবিটা ভীষণ কষ্ট করে, কঠিন সময় বানিয়েছি। আমাদের পরিবারের থেকে দূরে থাকতে হয়েছিল এই সময়। কিন্তু সেটে প্রতিদিনই দারুন মজা করেছি।'

লাভ এগেনে স্যাম হিউগেনের সঙ্গে মুখ্য ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে। একটি ক্যামিও চরিত্রে থাকবেন নিক জোনাসও। এই ছবির ট্রেলারে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁকে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছে। ১২ মে ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে মুখে হাসি নেই! বিয়ের পর কৌশাম্বির প্রথম জন্মদিন, মাতৃশোকে কাতর আদৃত ঘরণী ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা আম্বানিদের বউমা হলেন, তবু বিদায় অনুষ্ঠানে কেঁদে ভাসালেন রাধিকা, চোখে জল মুকেশেরও পরবর্তী কোহলি-রোহিত! তুলনাটাই কি বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে? কী বললেন যশস্বী? Jersey বনাম Norway ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পুজোর আগেই শিলিগুড়িতে চালু যাত্রী সাথী অ্যাপ ক্যাব, দার্জিলিং যাওয়া আরও সস্তা! আম্বানিদের রিসেপশন মিস কার্দাশিয়ান সিস্টারের! ছাড়লেন মুম্বই

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.