বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra's new look: স্ট্র্যাপলেস পোশাকে ইনস্টায় উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা, নতুন লুকে মুগ্ধ ভক্তরা

Priyanka Chopra's new look: স্ট্র্যাপলেস পোশাকে ইনস্টায় উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা, নতুন লুকে মুগ্ধ ভক্তরা

স্ট্র্যাপলেস পোশাকে ইনস্টায় উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra's new look: সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে তাঁকে একটি সাদা স্ট্র্যাপলেস জামায় দেখা যাচ্ছে। তিনি যে চুলে সদ্যই রং করিয়েছেন সেটাও ছবি থেকে স্পষ্ট। ক্এতকদম নতুন লুকে তিনি এই ছবিতে ধরা দিলেন।

একদম নতুন লুকে, নতুন অবতারে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই নতুন লুকের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে ছোট চুল এবং একটি সাদা স্ট্র্যাপলেস জামায় দেখা গিয়েছে। অভিনেত্রীর ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি তাঁর চুলে রং করিয়েছেন সদ্য।

এই নতুন লুকের ছবিগুলো প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, 'যখন নতুন লুক দারুণ মজাদার হয় তখন বাইরে তো যেতেই হয়।' তাঁর এই নতুন লুক দেখে মোহিত হয়ে গিয়েছে তাঁর অনুরাগীরা।

এক ভক্ত তাঁর এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'আপনি সমস্ত রূপেই একদম নিখুঁত।' আরেক ভক্ত লেখেন, 'আপনি এই ছবিতে যে যে মেকআপ প্রোডাক্ট ইউজ করেছেন তার তালিকা চাই। দারুণ দেখাচ্ছে।' অভিনেত্রীর আরেক অনুরাগীর মতে, 'প্রিয়াঙ্কা আপনার এই নতুন লুক দারুণ পছন্দ হয়েছে।' গয়না ডিজাইনার ফারাহ আলি খান তাঁর এই পোস্টে লেখেন, 'গর্জিয়াস'।

<p>প্রিয়াঙ্কার পোস্টে ভক্তদের কমেন্ট</p>

প্রিয়াঙ্কার পোস্টে ভক্তদের কমেন্ট

মালিবু সমুদ্র সৈকতে সপ্তাহান্তে সময় কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে নিক জোনাস এবং তাঁদের মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাসও গিয়েছিল।

এই মাসের শুরুর দিকে প্রিয়াঙ্কা চোপড়া এসএস রাজামৌলির আরআরআর ছবিটির একটি বিশেষ স্ক্রিনিংয়ের সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। সেখানেই তিনি এই ছবির পরিচালক রাজামৌলি এবং সঙ্গীত পরিচালক এমএম কিরাবাণীর সঙ্গে দেখা করেন। কিরাবাণী এই ছবি নাটু নাটু গানের জন্য গোল্ডেন গ্লোবস এবং ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছেন। রাজামৌলিও ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছেন আরআরআর ছবির জন্য। অভিনেত্রী তাঁদের আগামী সফরের জন্য শুভেচ্ছা জানান। অন্যদিকে রাজামৌলি তাঁকে 'গ্লোবাল সুপারওম্যান' বলে অ্যাখ্যা দেন। অভিনেত্রীর মন্তব্যের উত্তরে আরআরআর ছবির পরিচালক লেখেন, 'আপনি একজন গ্লোবাল সুপারওম্যান। আপনার কথা এবং উষ্ণ অভ্যর্থনায় মন ভরে গেল। ধন্যবাদ প্রিয়াঙ্কা আমাদের শোয়ের সঞ্চালনা করার জন্য।'

তবে কেবল আরআরআর নয়। তিনি তার আগে প্যান নলিনের লাস্ট ফিল্ম শোয়ের বিশেষ স্ক্রিনিংয়ের সঞ্চালনার দায়িত্ব সামলান। এটি ভারতের তরফে অফিসিয়াল এন্ট্রি পেয়েছে। এই গুজরাটি ভাষার ছবিটি ৯৫ তম আকাদেমি পুরস্কারের জন্য শর্টলিস্টেড হয়েছে।

অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীদিনে জি লে জারা ছবিতে দেখা যেতে চলেছে। তাঁর সঙ্গে এখানে থাকবেন আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ। ফারহান আখতার এই ছবির হাত ধরেই পরিচালনায় ফিরছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গর্ভে কোটিপতি দীপিকা-রণবীরের হবু সন্তান! জানুন কোথায় কত সম্পত্তি রয়েছে দীপবীরের কেউ জোর করতে পারে না, ইশান-শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-র উল্টো সুর ঋদ্ধির গলায় কুড়মিদের নিয়ে রাজ্যের প্রস্তাবিত সমীক্ষার কথা শোনা যায়নি, নীরব থাকলেন মমতা বিস্ফোরক ইডি, ভরা আদালতে তুলে ধরা হল অর্পিতা-পার্থর ঘনিষ্ঠতার 'নিদর্শন' ১৪.৫ লাখ মানুষ পাবে গ্যাস, মিটবে তেলের চাহিদা- ৩০০০ কোটি প্রকল্পের উদ্বোধন মোদীর না জেনেই বিল গেটসকে চা খাইয়েছেন ডলি চায়েওয়ালা! বললেন, 'ভাবলাম বিদেশি কেউ...' কেবল শ্রীময়ী নন, আরও মহিলাদের মন 'চুরি' করেছেন কাঞ্চন! অভিযোগ করে বললেন কী? দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.