বাংলা নিউজ > বায়োস্কোপ > দু মাস পর বাড়ির বাইরে বেরোলেন প্রিয়াঙ্কা চোপড়া, মাস্ক পরেই তুললেন সেলফি
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)

দু মাস পর বাড়ির বাইরে বেরোলেন প্রিয়াঙ্কা চোপড়া, মাস্ক পরেই তুললেন সেলফি

  • করোনা সংকটে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে স্বামী নিক জোনাসের সঙ্গে দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

একটানা দুমাস ঘরবন্দি থাকবার পর সোমবার প্রথম বাইরে বার হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আপতত মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে স্বামী নিক জোনাসের সঙ্গে দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। করোনার জেরে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত দেশগুলির অন্যতম মার্কিন যুক্তরাষ্ট্র। এখনও পর্যন্ত এই মহামারী সেদেশের ৮০ হাজার মানুষের প্রাণ কেড়েছে। 

ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের জনজীবন। এদিন মুখে মাস্ক পরে সব নিয়ম মেনেই বাইরে বেরিয়েছিলেন পিগি চপস। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘চোখ কখনও চুপ করে থাকে না। দু মাসে প্রথমবার বাইরে এলাম’। দেশি গার্লর চোখ যে সত্যি চঞ্চলা তা মেনে নিয়েছিলেন তাঁর ডিজাইনার বন্ধু মণীশ মালহোত্রাও। তাঁর কথায়-তোমার চোখ সবসময় চকচক করে’।

লকডাউনের সয়মটা নিকের সময় কোয়ালিটি সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি তাঁর প্রিয় সারমেয় জিনোর সঙ্গেও চলছে খুনসুটি। সেই মুহূর্ত ধরা পড়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়ালে। ডিয়ানা ও জিনো দুটি চারপেয়ে সন্তানের মা প্রিয়াঙ্কা। 

রবিবার মাদার্স ডে'র দিন একটি আবেগঘন বার্তা ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। করোনার জেরে মা এবং শাশুরিমা দুজনের থেকে দূরে রয়েছেন প্রিয়াঙ্কা,তাই মন খারাপ মিসেস জোনাসের। তিনি বলেন, আমার মা কিংবা আমার শাশুরি বা আমাদের জীবনের সেই সব নারীরা যাঁদের আমি মায়ের চোখে দেখি আজ আমি তাঁদের গলা জড়িয়ে ধরতে পারলাম না,তাই আমার মন ভার, তবে যাঁরা তাঁদের মায়েদের সঙ্গে রয়েছো-আজকের এই দিনটা তাঁদের আরও জোড়ে আলিঙ্গন কর। ভালোবাসা উজাড় করে দাও'।

 

শুরু থেকেই করোনা মহামারী নিয়ে মানুষজনকে সচেতন করার প্রচেষ্টা চালাচ্ছেন প্রিয়াঙ্কা। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ডঃ টেড্রোস অ্যাডহানম গেব্রিয়াসের সঙ্গেও ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আলোচনা সারেন প্রিয়াঙ্কা। তিনি যোগ দিয়েছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং গ্লোবাল সিটিজেনের উদ্যোগ আয়োজিত ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানেও।

বন্ধ করুন