বাড়ি > বায়োস্কোপ > করোনা সতর্কতায় ঘরবন্দি প্রিয়াঙ্কা-সানি, দেখুন কেমনভাবে কাটছে এই তারকাদের সময়
ঘরে বসে বসে কেমনভাবে কাটছে সানি-প্রিয়াঙ্কাদের দিন! (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরে বসে বসে কেমনভাবে কাটছে সানি-প্রিয়াঙ্কাদের দিন! (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সতর্কতায় ঘরবন্দি প্রিয়াঙ্কা-সানি, দেখুন কেমনভাবে কাটছে এই তারকাদের সময়

  • করোনা সতর্কতায় প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বার হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া, সানি লিওনরা। ঘরবন্দি তারকাদের সময় কেমনভাবে কাটছে?

গোটা বিশ্বজুড়ে থাবা বসিয়েছে মহামারী নোভেল করোনাভাইরাস। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিকা মেনে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বার হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, সানি লিওনরা। এখন বন্ধুদের সঙ্গে পার্টি, নাইট আউট করতে একদম আগ্রহী নন তাঁরা। তাই পরিবারের সঙ্গে কাটছে সময়। ব্যস্ততার মধ্যে পরিবারকে সময় দিতে না পারার আক্ষেপ সুদে-আসলে পুষিয়ে নিচ্ছেন এই সেলেবরা।

রবিবার প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের সারমেয় জিনোর সঙ্গে বেশ কয়েকটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করেন। ক্যাপশন হিসাবে লেখেন, 'এই সময়ে বাড়িতে থাকাটাই হল সবচেয়ে বেশি সুরক্ষিত। মা’কে আলিঙ্গন করে জিনো মায়ের মনটা আরও ভালো করে দিল’।



মেয়ে নিতারার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী টুইঙ্কেল খান্নাও। শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অক্ষয় ঘরনি। যেখানে মা-মেয়ে দুজনকেই বই নিয়ে মুখ গুঁজে থাকতে দেখা গেল। টুইঙ্কেল লেখেন, একে অপরের পাশে শুয়ে থাকার থেকে ভালো আর কিছুই হতে পারে না। নিজেদের বইয়ের মধ্যে আটকে থাকা কিন্তু একসঙ্গে থাকা। এই মুহূর্তটা লেন্সবন্দী করার সুযোগের লোভ সামলানো দায়! এটা সেই সময়ের জন্য তোলা থাক যখন স্মৃতি সময়ের বেড়াজালে আটকে পড়বে, দারুণ অভিজ্ঞতা। #MeAndMine #bookwormbaby #loveinthetimeofcorona’



যদিও সানি লিওন জীবনের রঙ কিছুটা ফিকে করোনার জেরে। বাড়ি বসে এক কথায় বোর হচ্ছেন বেবি ডল। বাড়ি বসে গান শুনতে শুনতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সানি।


অন্য একটি পোস্টে পার্টির জন্য তৈরি নিজের একটি লুক শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে কালো লং ব্যাকলেস গাউনে সুপারহট অবতারে পাওয়া গেছে সানিকে। লিখেছেন, বাড়িতে? বোর হচ্ছেন? তাহলে ঠিক আছে-তাকিয়ে দেখুন!


View this post on Instagram

Home? Bored? It's ok to stare !!!😜

A post shared by Sunny Leone (@sunnyleone) on

স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছে এখনও পর্যন্ত দেশে COVID-19 ভাইরাসে আক্রান্ত ১০৭, এই মারণ ভাইরাস প্রাণ কেড়েছে ২ জনের। ডিসেম্বরে চিনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া এই ভাইরাস এখনও পর্যন্ত গোটা বিশ্বের ১০০-র বেশি দেশে প্রায় ১লক্ষ ৬০ হাজার মানুষের দেহে প্রবেশ করেছে, মৃত্যু হয়েছে পাঁচ হাজার মানুষের। বিশ্ব স্বাস্থ্য সংস্থা নোভেল করোনা ভাইরাসকে আগেই মহামারী বলে ঘোষণা করেছে।



বন্ধ করুন