বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুরে দেখুন প্রিয়াঙ্কার ‘সোনা’র অন্দরমহল, রেঁস্তোরার মেনুতও থাকছে চমক
নতুন পথচলা শুরু প্রিয়াঙ্কার 
নতুন পথচলা শুরু প্রিয়াঙ্কার 

ঘুরে দেখুন প্রিয়াঙ্কার ‘সোনা’র অন্দরমহল, রেঁস্তোরার মেনুতও থাকছে চমক

  • নিউ ইয়র্কের মাটিতে একদম দেশি খাবার স্বাদ পৌঁছে দিতেই রেঁস্তোরা খুলতে চলেছে প্রিয়াঙ্কা। নাম রেখেছেন ‘সোনা’। 

চলতি মাসের শুরুতেই সুখবর দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শীঘ্রই মার্কিন মুলুকে নিজের রেঁস্তোরা খুলছেন দেশি গার্ল, আর সেই রেস্টুরেন্টের নাম রেখেছেন ‘সোনা’। এখানে পিগি পচসের পছন্দের বাছাই করা খাবারের চেখে দেখতে পারবেন ভারতীয় কুসিনের ভক্তরা। আর এবার ভার্চুয়ালি ‘সোনা’র সঙ্গে পরিচয় করিয়ে দিলেন দেশি গার্ল। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এই রেঁস্তারা খুলতে চলেছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই লঞ্চ হয়ে গিয়েছে ‘সোনা’র নিজস্ব ওয়েবসাইট। সোশ্যাল মিডিয়াতেও নিজের উপস্থিতি জানান দিচ্ছে ‘সোনা’। 

‘সোনা’র বিবরণে প্রিয়াঙ্কা জানিয়েছেন, সোনা নিউ ইয়র্কের মাঝে এক টুকরো ভারত, যে দেশে ফেলে আসা সময়ের কথা মনে করাবে আপনাকে'। এই রেঁস্তোরাতে একটি প্রাইভেট ডাইনিং রুম থাকছে, যার নাম ‘মিমি’। উল্লেখ্য মিমি আদতে প্রিয়াঙ্কা চোপড়ার ডাকনাম। 

সোনার অন্দরমহল
সোনার অন্দরমহল

রেঁস্তোরা ইনস্টাগ্রাম পেজে ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সিগনেচার ডিশ-এর তালিকা প্রকাশ করা হয়েছে, তা দেখে জিহ্বে জল আসতে বাধ্য। শেফ হরিনায়েকের নিজের স্টাইলে তৈরি 'কোফতা কোর্মা', 'চিলি চীজ নান'-এর মতো পুরোদস্তুর ভারতীয় খাবার মিলবে ‘সোনা’য়। 

এই মাসের শুরুতে ‘সোনা’র জার্নি শুরু হতে চলবার আগাম বার্তা জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘সোনা(SONA)-কে আপনাদের কাছে উপস্থাপিত করতে পেরে আমি উৎসাহী, নিউ ইয়র্কে নতুন রেস্তোঁরা যেখানে আমার প্রিয় ভারতীয় খাবারের ভালবাসার স্বাদ পাওয়া যাবে। আমি যেসব ভারতীয় খাবার খেয়ে বড় হয়েছি, সোনায় সেগুলো মিলবে। রান্নার জন্য নামী এবং জনপ্রিয় সেফ হরি নায়েক রয়েছেন, যাঁর মেনুতে রয়েছে অতুলনীয় স্বাদের সম্ভার। যিনি আমার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এই রেঁস্তোরায়। এই মাসের শেষেই শুরু হবে সোনার পথ চলা, দেখা হবে সেখানে! মণীশ গোয়েল এবং ডেভিজড রবিন ছাড়া এটা পূরণ করা মোটেই সম্ভব হত না। ধন্যবাদ ডিজাইনার মেলিসা বোয়ার্স এবং গোটা টিমকে’।

আপতত লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। এখানে ‘দ্য টেক্স ফর ইউ’ ছবির শ্যুটিং সারলেন দেশি গার্ল। সম্প্রতি নেটফ্লিক্সের দুটি ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এ দেখা মিলেছে তাঁর। আপতত আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত নিক জোনাস ঘরনি। 

বন্ধ করুন