বাংলা নিউজ > বায়োস্কোপ > নিককে ‘সেরা স্বামী’র খেতাব দিলেন প্রিয়াঙ্কা, দেখুন নায়িকার আদুরে পোস্ট
নিক ও প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
নিক ও প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

নিককে ‘সেরা স্বামী’র খেতাব দিলেন প্রিয়াঙ্কা, দেখুন নায়িকার আদুরে পোস্ট

  • ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় এই চর্চিত ছবি।

বয়স কিংবা সংস্কৃতির পার্থক্য বাধা হয়ে দাঁড়ায়নি নিয়াঙ্কার প্রেমকাহিনিতে। রূপকথার প্রেম কাঙ্ঘিত পরিণতিও পেয়েছে। গত দু-বছর ধরে সুখে সংসার করলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। শুধু ব্যক্তিজীবনেই নয়, পেশাদার জীবনেও সর্বদা একে অপরের সমর্থন করে থাকেন এই তারকা দম্পতি। সদ্যই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার নতুন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। আর এই ছবির জন্য স্ত্রীকে প্রশংসায় ভরালেন নিক। 

ছবি মু্ক্তির পর হাতে ওয়াইনের বোতল নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। নিকের তরফ থেকে ওয়াইনের বোতলটা উপহার। ক্যাপশনে অভিনেত্রী নিককে পৃথিবীর সেরা স্বামী হিসেবে আখ্যা দেন। ভালবাসা জানাতে দেখা যায় তাঁকে। ছবি মুক্তির পর দুজনকে একসঙ্গে উদযাপন করতে দেখা যায়।

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি

শুক্রবার, ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় এই চর্চিত ছবি। ছবি সম্পর্কে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুয়াযী, অরবিন্দ আদিগার বেস্ট সেলারের বইয়ের ভিত্তিতে  ছবির চিত্রনাট্য এঁকেছেন পরিচালক রামিন বাহরানি। অরবিন্দের উপন্যাসের মাধ্যমে তুলে ধরেছেন সামাজে শ্রেণি বৈষম্যের ফাটল। যদিও পরিস্থিতি বদলাচ্ছে। ‘সিরিয়াস মেন’ এবং ‘স্যর’ একই ধারার ছবি এবছর মুক্তি পেয়েছে। মেইন স্ট্রিম চলচ্চিত্র নির্মাতাদের সামাজিক বৈষম্য বা জাতিগত দিকগুলি তুলে ধরার ক্ষেত্রে দৃষ্টিভঙ্গির ঘরানা বদলাচ্ছে।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন বলরাম হালওয়াই। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদর্শ গৌরব। ছোটবেলায় শ্রেণি বৈষম্যের দরুন সামাজের এক শ্রেণির চাপে পড়াশোনা ছাড়তে হয় তাঁকে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে ধনী পরিবারের বিলেত ফেরত ছেলে অশোকের (রাজকুমার রাও) গাড়ি চালক হিসেবে চাকরিতে যোগ দেয় বলরাম। অশোকের স্ত্রী পিঙ্কির ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

উল্লেখ্য, মুক্তির ঘণ্টা খানেক আগেপ্রিয়াঙ্কা চোপড়া-রাজকুমার রাও অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’-এর মুক্তির উপর নিষেধাজ্ঞা জারি করতে অস্বীকার করে দিল্লি হাইকোর্ট। মার্কিন প্রযোজক জন এন হার্ট জেআর আবেদন খারিজ করেন দেন বিচারপতি সি হরি শঙ্কর। জানা গিয়েছে ২০০৯ সালে আদিগার থেকে এই উপন্যাসের সত্ত্ব কিনেছিলেন প্রযোজক। আদালত জানায়, এটা কারো অজানা নয় যে ‘দ্য হোয়াইট টাইগার’ উপন্যাস নিয়ে ছবি তৈরি হচ্ছে, একদম শেষ মুহূর্তে ছবির মুক্তি আটকানোর চেষ্টা অর্থহীন। গত দেড় বছর ধরে এই ছবি নিয়ে সংবাদমাধ্যমে চর্চা চলছে।   

বন্ধ করুন