বাংলা নিউজ > বায়োস্কোপ > কেট উইন্সলেটের সঙ্গে মানসিক চাপ কমানোর দাওয়াই দেবেন প্রিয়াঙ্কা চোপড়া
 প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

কেট উইন্সলেটের সঙ্গে মানসিক চাপ কমানোর দাওয়াই দেবেন প্রিয়াঙ্কা চোপড়া

  • মূলত মানসিক চাপ কাটানোর বার্তা দিতেই স্নিগ্ধ চিত্রায়ন এবং তারকাদের কণ্ঠের জাদুকে ব্যবহার করা হবে এই শো তে

আজকাল বলিউডে বড় একটা দেখা মেলেনা দেশি গার্লের। বরং হলিউডের সাম্রাজ্যে বেশ গুছিয়ে সংসার পেতে বসেছেন বলি সুন্দরী প্রিয়াঙ্কা। সম্প্রতি এইচ বি ও ম্যাক্স সিরিজ এবং কাম আপের যৌথ প্রযোজনায় নিবেদন ' এ ওয়ার্ড অফ কাম ' -এর একটি পর্বে একঝাঁক প্রথম সারির হলিউড তারকার সাথে কণ্ঠ নিবেদন করতে চলেছেন প্রিয়াঙ্কা। 

আধ ঘন্টার একটি এপিসোডে কেট উইনসলেট, লুসি লিউ, কেয়ানু রিভস, মহেরশালা আলী, ইদ্রিস এলবা, অস্কার আইজাক, নিকোল কিডম্যান, জো ক্রেভিটস এবং কিলিয়ান মারফির সাথে কণ্ঠ দান করবেন ভারতীয় সুন্দরী । মূলত মানসিক চাপ কাটানোর বার্তা দিতেই স্নিগ্ধ চিত্রায়ন এবং তারকাদের কণ্ঠের জাদুকে ব্যবহার করা হবে এই শো তে।

স্বভবতই এমন অভাবনীয় প্রজেক্টের অংশ হতে পেরে টুইটারে নিজের উচ্ছাসকে চেপে রাখেননি পিগি চপস । জানিয়ে দিয়েছেন ১লা অক্টোবর মুক্তি পেতে চলেছে এই সিরিজ।

এই প্রসঙ্গে এইচ বি ও তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে , ‘আপনার দেহকে স্বাভাবিক প্রক্রিয়ায় শান্ত করতে এবং চঞ্চল চিত্তকে প্রশমিত রাখতে , বৈজ্ঞানিক পদ্ধতি এবং পরিকল্পিত আখ্যানের মাধ্যমে , মোহনীয় সংগীত এবং চমকপ্রদ ফুটেজের ব্যবহারে দর্শকদের দৈহিক ও মানসিক প্রশান্তিতে স্থানান্তরিত করাই আমাদের লক্ষ্য। প্রতিটি কাহিনী আলাদা এবং আইকনিক কণ্ঠের সৌজন্যে প্রাণবন্ত হয়ে উঠেছে। দর্শকদের সিয়াটেলের নুডল প্রস্তুতকারকের রান্নাঘর থেকে লাতভিয়ার অরণ্যে এমনকি আমাদের সৌরজগতের বাইরে মহাবিশ্বের অনন্ত অসীমেও সফর করানোর অভিপ্রায় নিয়ে হাজির হতে চলেছে এই নিবেদন'।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম ও বড় পর্দায় একগুচ্ছ কাজ করছেন দেশি গার্ল। এর মধ্যে একটি হলো বিবাহের 'সঙ্গীত' অনুষ্ঠানের থিমে ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল। মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’ তেও অভিনয় করছেন তিনি। 

অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর ওয়েব সিরিজ সিটাডেলে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থ্রোন্স খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের অ্যাডাপশনেও অভিনয় করছেন নায়িকা। তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোরও।তাছাড়া রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’ এবং ‘কাউবয় নিনজা ভাইকিং’এর মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে ' দ্যা স্কাই ইস পিঙ্ক ' খ্যাত অভিনেত্রীর ঝুলিতে।

বন্ধ করুন