বাংলা নিউজ > বায়োস্কোপ > কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে হাজির থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া
কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন ছবি সৌজন্যে - ট্যুইটার
কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন ছবি সৌজন্যে - ট্যুইটার

কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে হাজির থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া

কবীর বেদীর আত্মজীবনী 'আই মাস্ট টেল : দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর' বই প্রকাশ অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেবেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

বর্ষীয়ান বলিউড অভিনেতা কবীর বেদীর আত্মজীবনী ' আই মাস্ট টেল : দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর' বই প্রকাশ অনুষ্ঠানে হাজির থাকতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তাঁর উপস্থিতিতেই উদ্বোধন হবে বর্ষীয়ান বলিউড অভিনেতার লেখা তাঁর এই আত্মজীবনী। তবে এই বইপ্রকাশ অনুষ্ঠানে শারীরিকভাবে হাজির থাকবেন না 'পিগি চপস। বরং ভার্চুয়ালভাবে প্রথম থেকেই এই অনুষ্ঠানের শরিক হবেন তিনি।

 প্রসঙ্গত, এই দুই ব্যক্তিত্বই বলিউডে কাজ করার পাশাপাশি আন্তর্জাতিক সিনেমার পরিসরেও জমিয়ে কাজ করেছেন। পাশাপাশি নিজেদের জীবনের নানান বর্ণময় ঘটনাকে দু' মলাটের মধ্যে লিখে এবার লেখকের আসনেও বসেছেন কবীর ও প্রিয়াঙ্কা দু'জনেই। চলতি বছরের ফেব্রুয়ারিতেই প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার আত্মজীবনী 'আনফিনিশড'। বলাই বাহুল্য, পাঠকদের কাছে দারুণ সমাদৃত হয়েছে সেই বই। তাই কবীর বেদীর বই প্রকাশ অনুষ্ঠানে এই দুই ব্যক্তিত্বর নিজেদের জীবন ও লেখার ওপর বিভিন্ন বিষয়ে আলোচনা শোনার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তাঁদের অনুরাগীরা। এইমুহূর্তে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। সেখানেই নিজের পরবর্তী ওয়েব সিরিজের শ্যুটিং সারছেন তিনি। আগামী ১৯ এপ্রিল সন্ধ্যে ৬:৩০ নাগাদ একটি জাতীয় স্তরের পোর্টাল ও কবীরের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে সরাসরি সম্প্রচার হবে এই বইপ্রকাশ অনুষ্ঠানের। প্রিয়াঙ্কা প্রসঙ্গে কবীর জানিয়েছেন যে একজন জনপ্রিয় আন্তর্জাতিক শিল্পী হওয়ার পরেও প্রিয়াঙ্কা তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। তাই নিজের বইপ্রকাশ অনুষ্ঠানে প্রিয়াঙ্কার মতো একজন শিল্পীর যোগদান তাঁর কাছে নিঃসন্দেহে আনন্দের!

'আই মাস্ট টেল : দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর' বইটি মূলত বলবে কবীর বেদী জীবন ও কেরিয়ারেরর বিভিন্ন ওঠাপড়া,ঘাত প্রতিঘাতের গল্প। উঠে আসবে বর্ষীয়ান অভিনেতার ব্যক্তিগত জীবনের নানান বিতর্কিত কিসসাও। বাদ যাবে না পারিবারিক জীবনের নানান ঝড় ঝাপটার কথাও। রয়েছে সেইসব 'ঝড়' কাটিয়ে জীবনযুদ্ধে মূলস্রোতে ফায়ার আসার অদম্য এক গল্পও। এককথায় এই বই কবীর বেদীর জীবনের লড়াইয়ের গল্পের পাশাপাশি পাঠকে র সামনে তুলে ধরবে এক অচেনা কবীর বেদীকও। 

বন্ধ করুন