বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার BAFTA-র মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়া
৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস (বাফটা) এর মঞ্চে থাকবেন প্রিয়াঙ্কা। ছবি সৌজন্যে - ট্যুইটার
৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস (বাফটা) এর মঞ্চে থাকবেন প্রিয়াঙ্কা। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার BAFTA-র মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি,স্বামী নিক জোনাসের সঙ্গে গলা মিলিয়ে চলতি বছরের অস্কার অনুষ্ঠানের মনোনীত শিল্পীদের নাম ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।এবার 'বাফটা ' পুরস্কার প্রদান অনুষ্ঠানেও মঞ্চে থাকবেন ' পিগি চপস '।

সময়টা দুর্দান্ত যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। তাঁকে ঘিরে মাঝেমধ্যে টুকরো টাকরা বিতর্ক উঠলেও সেসব হেলায় পাশে সরিয়ে একের পর এক বড় বড় হলিউড প্রোজেক্ট সহ আরও নানা ব্যাপারে একনাগাড়ে কাজ করে যাচ্ছেন ' পিগি চপস '।এবার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাফটা অ্যাওয়ার্ডস এর অনুষ্ঠান মঞ্চে দেখা যাবে তাঁকে। চলতি বছরে ৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস ( বাফটা ) এর মঞ্চে পুরস্কার প্রদানকারীদের নামের তালিকায় রয়েছে তাঁর নাম। সদ্য,' বাফটা ' কর্তৃপক্ষের তরফে অনুষ্ঠানের বিশদ বিবরণ পেশ করা হয়েছে। সেখানেই জানা গেছে এই কথা। 

আগামী ১০ ও ১১ এপ্রিল লন্ডনের রয়্যাল অ্যালবার্ট হলে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের মঞ্চে প্রিয়াঙ্কার সঙ্গে পুরস্কার প্রদানকারী হিসেবে যোগ দেবেন হিউ গ্র্যান্ট,টম হিডলস্টোন ,জেমস ম্যাকাভয়দের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলিউড তারকাদের। এছাড়াও ফভ দিনেভর,সিন্থিয়া এরিভো,রিচার্ড ই গ্রান্ট,ডেভিড ওয়েলোও, পেড্রো পাস্কাল-এর মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সব প্রখ্যাত ব্যক্তিত্ব। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী বিখ্যাত পপ ষ্টার নিক জোনাস চলতি বছরের অস্কারের বিভিন্ন বিভাগে মনোনয়ন পাওয়া মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন। তাছাড়া সাম্প্রতিক সময়ে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া প্রিয়াঙ্কা অভিনীত ' দ্য হোয়াইট টাইগার ' কুড়িয়েছে ছবি সমালোচকদের প্রশংসা। এছাড়াও এই অভিনেত্রীর পাইপলাইনে এইমুহূর্তে রয়েছে ' ম্যাট্রিক্স ৪',' টেক্সট ফর ইউ ',' সিটাডেল ' এর মতো বেশ বড় মাপের কয়েকটি প্রোজেক্ট।

 

বন্ধ করুন