বাংলা নিউজ > বায়োস্কোপ > গলফার প্রিয়াঙ্কা! ম্যাট্রিক্স ৪-এর শ্যুটিংয়ের ফাঁকে খেলায় মত্ত নায়িকা
নতুন প্রেম!
নতুন প্রেম!

গলফার প্রিয়াঙ্কা! ম্যাট্রিক্স ৪-এর শ্যুটিংয়ের ফাঁকে খেলায় মত্ত নায়িকা

  • গলফ ক্লাব হাতে বার্লিনের গলফ ময়দানে তাক লাগাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া, সামনে এল ভিডিয়ো। 

করোনা আবহে আপতত কাজে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে জার্মানিতে নিজের আসন্ন ছবি ম্যাট্রিক্স ৪-এর শ্যুটিং সারছেন অভিনেত্রী। আর শ্যুটিংয়ের ফাঁকে নিজেকে ব্যস্ত রাখার নতুন উপায় খুঁজে নিয়েছেন নিক জোনাস পত্নী। বার্লিনে ম্যাট্রিক্সের শ্যুটিংয়ের ফাঁকে হামেশাই গলফ ক্লাব হাতে পাওয়া যাচ্ছে দেশি গার্লকে। 

সোমবার ইনস্টাগ্রামে নিজদের গলফার অবতারের ঝলক শেয়ার করে নিয়েছেন প্রিয়াঙ্কা। গলফ অ্যান্ড ল্যান্ড ক্লাব নামের এক গলফ কোর্সে প্র্যাকটিসে মত্ত প্রিয়াঙ্কার দেখা মিলল এই ভিডিয়োয়। পুরোদস্তুর কালে স্কিন ফিটেট পোশাকে প্রিয়াঙ্কার দেখা মিলল, টেনে বাঁধা রয়েছে চুল- যেভাবে গলফ ক্লাবটিকে সুইং করিয়ে বলের সঙ্গে স্পর্শ করালেন প্রিয়াঙ্কা তাতে তিনি যে খুব বেশি আনাড়ি খেলোয়াড় নন-তা ভালোই বোঝা গেল। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘শটের ফাঁকে… প্র্যাকটিস মেকস পারফেক্ট'।

গত সপ্তাহে বার্লিনের রাস্তায় নিজের পোষ্য ডিয়ানার সঙ্গে দেখা মিলেছিল প্রিয়াঙ্কা।  সেদিন সাদা সোয়েটসে পাওয়া গিয়েছিল প্রিয়াঙ্কা। আর গরমের সেই পোশাকটি আদতে নিকের, স্বামীর আলমারি থেকে সেটি চুরি করেছেন বলে জানান খোদ প্রিয়াঙ্কা।

এই ছবিতে হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রিভস ‘নিও’ চরিত্রটি নিয়ে ফিরছেন। ১৯৯৯ সালে ম্যাস্ট্রিক্সের প্রথমভাগে তাঁকে দেখা গিয়েছিল এই চরিত্রে। ম্যাস্ট্রিক্সের চার নম্বর ভাগের স্টোরিলাইন সকলকে চমকে দেবে আশাবাদী কিয়ানু রিভস। বলিউডের গ্লোবাল আইকন এই ছবির অংশ হচ্ছেন সেই পাকা খবর সামনে এসেছিল জুলাই মাসেই। 

 ২০২২-এর ১ লা এপ্রিল মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে ম্যাস্ট্রিক্স ফোরের, তবে এগিয়ে এসেছে ছবি মুক্তির তারিখ- আগামী বছর ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।   

 মুক্তির অপেক্ষায় রয়েছে প্রিয়াঙ্কার ‘দ্য হোয়াইট টাইগার’। এই নেটফ্লিক্স ফিল্মে প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও। ছবির ফার্স্ট লুক চলতি মাসেই প্রকাশ্যে এসেছে। 

এছাড়াও শীঘ্রই রুশো ব্রাদার্সের সিটাডেলে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর এই ওয়েব সিরিজে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থর্নস খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। 

বন্ধ করুন