বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের ছবির অভিনব প্রচার ‘হোয়াইট টাইগার’ প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

নিজের ছবির অভিনব প্রচার ‘হোয়াইট টাইগার’ প্রিয়াঙ্কার

  • প্রিয় পোষ্যকে নিয়ে হামেশা খুঁতখুঁতে প্রিয়াঙ্কা।

 পোষ্যকে নিয়ে সম্প্রতি সামাজিক মাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে নিজের সঙ্গে মিলিয়ে পোষ্য ডায়নাকে পোশাক পরিয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সাদা বাঘ তাঁর ছানার সঙ্গে’। সঙ্গে নেটফ্লিক্সে প্রিয়াঙ্কার সম্প্রতি প্রকাশিত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’এর নাম উল্লেখ করেছেন তিনি। 

ছবি প্রিয়াঙ্কাকে সাদা বাঘের ছাল প্রিন্টের মিডি ড্রেস পরে দেখা যায়। অভিনেত্রীর প্রিয় পোষ্য ডায়নাকেও একই প্রিন্টের পোশাক এবং বেল্ট পরা অবস্থায় দেখা মেলে।

ডায়নার সঙ্গে ছবি পোস্ট করতেই প্রিয়াঙ্কার সহকর্মী থেকে ভক্তরা ছবিতে প্রশংসা এবং আদরে ভরিয়ে দেন। উল্লেখ্য, প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামী নিক জোনাসের তিনটি পোষ্য সরমেয় রয়েছে- চিহুহাহুয়া ‘ডায়না’, জার্মান শেফার্ড ‘জিনো’ এবং অস্ট্রেলিয়ান শেফার্ডের সঙ্গে ক্রস ব্রিড হাস্কি ‘পান্ডা’।

সম্প্রতি,  ‘First We Feast's Hot Ones’-এর সাক্ষাৎকারে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন তাঁর পোষ্য ডায়নার জামাকাপড় নিয়েও তিনি বেশ খুঁতখুঁতে। শো-এর হোস্ট শিন ইভানস অভিনেত্রীকে প্রশ্ন করেন, ‘ইনস্টাগ্রাম খ্যাত সারমেয় ডায়নার জন্য সবথেকে জঘন্য কোন পোশাকটা তিনি কিনেছিলেন?’ উত্তরে প্রিয়াঙ্কর বলেন, ‘ডায়নার প্রথম মনক্লিয়ার জ্যকেট সবথেকে খারাপ ছিল’।  সামাজিক মাধ্যমে নজর রাখলে দেখা যায় পোষ্য ডায়নার প্রতি প্রিয়াঙ্কার অনুরাগ বরাবরের।

আগামী ফেব্রুয়ারি ৯, মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিসড’। বইতে নিজের ছোটবেলা থেকে শুরু করে, পাঠকদের কাছে তাঁর জীবনীর নানা মুহূর্ত তুলে ধরবেন অভিনেত্রী। 

বন্ধ করুন