বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ের ফাঁকে মা মধুর সঙ্গে স্পেনে বেড়ু বেড়ু প্রিয়াঙ্কার, রয়েছে ডায়নাও

মা তথা চিকিৎসক মধু চোপড়ার সঙ্গে সদ্য স্পেনে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা তাদের ছবি শেয়ার করেছেন। স্পেনের ঐতিহাসিক স্থানের বাইরে দাঁড়িয়ে ছলি তুলেছেন তাঁরা। সমুদ্র সৈকতের ধারে হাঁটতে দেখা গেছে তাঁদের। 

একটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা সাদা শার্ট, কালো স্কার্ট পরে আছেন। তার চুল খোপা করে বাঁধা। মধু চোপড়াকে কালো ফ্লোরাল পোশাকে দেখা গেছে। হাতে লাল ব্যাগ নিয়েছেন তিনি। ছবিতে প্রিয়াঙ্কার পোষ্য ডায়ানাও তাদের সঙ্গে রয়েছেন।

প্রিয়াঙ্কা বর্তমানে স্পেনের ভ্যালেন্সিয়ায় আছেন। সেখানে আসন্ন সিরিজ ‘সিটাডেল’এর শ্যুটিং সারছেন তিনি। সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিওসার রুশো ব্রাদার্স।

প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি
প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি

‘সিটাডেল’ ছবির পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। শীঘ্রই অভিনেত্রীকে হলিউড ছবি 'দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স'এ দেখা যাবে। এছাড়া ‘টেক্সট ফর ইউ’, মিন্ডি কালিংয়ের সঙ্গে নামহীন বিয়ের কমেডি, নিক জোনাসের সঙ্গে একটা গানের প্রোজেক্ট এবং আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’তে দেখা যাবে অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কা ডগলাস লিওনের ব্রডওয়ে কমেডি চিকেন এবং বিস্কুট দিয়ে ব্রডওয়ে প্রযোজকও ছিলেন। সেই সম্পর্কে অভিনেত্রী বলেছিলেন, ‘ব্রডওয়ে ফিরে এসেছে, কিন্তু এবার এটা নতুন ব্রডওয়ে’।

 

 

বন্ধ করুন