বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা

Priyanka Chopra: ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা

বন্ধ হতে চলেছে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ সোনা।

মার্কিন মুলুকে ভারতীয় খাবারের সেরা ঠিকানা ছিল সোনা। তবে সেটিই বন্ধ হওয়ার পথে।  রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, ৩০ জুন চূড়ান্ত পরিষেবা দেওয়া হবে। অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া অংশীদারিত্ব শেষ করার এক বছরের মধ্যে বন্ধের খবর আসে।

বন্ধ হয়ে যাচ্ছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ সোনা। ভারতীয় খাবারে আধুনিক ছোঁয়া দেওয়ার জন্য পরিচিত এই রেস্তোরাঁটি ৩০ জুন শেষ পরিষেবা দেবে। 

প্রিয়াঙ্কা পার্টনারশিপ ভেঙে প্রতিষ্ঠান থেকে সরে দাঁড়ানোর প্রায় এক বছরের মধ্য়ে রেস্তোরাঁ বন্ধ হয়ে যাওয়ার খবর আসছে। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে আপডেটটি শেয়ার করা হয়েছে।

সোনা-র পথ চলার সমাপ্তি

রেস্তোরাঁটি ১৯ জুন একটি বিবৃতি প্রকাশ করে তার সমাপ্তি ঘোষণা করে। সেখানে লেখা ছিল, ‘তিন বছরেরও বেশি সময় পর সোনা বন্ধ হতে চলেছে। যারা আমাদের দরজা দিয়ে হেঁটেছেন তাদের প্রত্যেকের প্রতি আমাদের অপরিসীম কৃতজ্ঞতা রয়েছে। আপনাদের সেবা করতে পারাটা আমাদের জন্য সবচেয়ে বড় সম্মানের’। সেখানে আরও লেখা হয়, 

এতে আরও বলা হয়েছে, ‘৩০ জুন রবিবার সোনার তরফে চূড়ান্ত পরিষেবা দেওয়া হবে’।

তিন বছর আগে এরেস্তোরাঁটি উদ্বোধন করা হয়েছিল যেখানে প্রিয়াঙ্কা এবং তার স্বামী নিক জোনাস উপস্থিত ছিলেন। মিন্ডি কালিং, অনুপম খের, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের মতো সেলিব্রিটিরা প্রায়শই এখানে আসতেন।

রেস্তোরাঁটি অতিথিদের কেরালা রোস্ট চিকেন, কুমড়োর কোফতা এবং পনির লাববদার, টাকিলা পানিপুরির মতো খাবার পরিবেশ করত। 

মনীশ গোয়েলের সঙ্গে নিউ ইয়র্কে এই রেস্তোরাঁর সহ-প্রতিষ্ঠাতা প্রিয়াঙ্কা। তিনি প্রায়শই তার সোশ্যাল মিডিয়ায় জায়গাটির ঝলক শেয়ার করতেন, সুন্দর সুন্দর করে সাজানো খাবার প্রদর্শন করতেন। এটি বন্ধ হওয়ার কারণ এখনও জানা যায়নি।

উদ্বোধনের দু'বছর পর প্রিয়াঙ্কা সোনার সঙ্গে তাঁর ব্যবসায়িক অংশীদার মনীশের সঙ্গে সম্পর্কের ইতি টানেন। রেস্তোরাঁর মালিক সেই সময় ঘোষণা করেছিলেন যে প্রিয়াঙ্কা ব্যবসা থেকে সরে গেলেও তার ‘আঙুলের ছাপ সোনায় আছে’। এবং তিনি সরাসরি অংশীদার না হয়েও, সোনা পরিবারে রয়েছেন।

২০২৩ সালে প্রিয়াঙ্কার প্রতিনিধিদের তরফে একটি বিবৃতিতে লেকা হয়েছিল, ‘সোনাকে জীবনে আনা অবশ্যই তার ক্যারিয়ারের একটি গর্বের এবং তাৎপর্যপূর্ণ মুহূর্ত প্রিয়াঙ্কা সবসময় গল্প বলার মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে সামনে আনার চেষ্টা করেছেন, তা সে চলচ্চিত্র এবং টিভির জন্য আকর্ষণীয় বিষয়বস্তুর মাধ্যমেই হোক বা একটি সুন্দর খাবারের মাধ্যমে।’

কাজের সূত্রে, প্রিয়াঙ্কা বর্তমানে দ্য ব্লাফের শুটিং করছেন এবং তার সোশ্যাল মিডিয়ায় সেট থেকে টুকরো টুকরো মুহূর্তও শেয়ার করে চলেছেন। বুধবার এই ছবির শ্যুট চলাকালীন চোটও পান। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের আপটেড শেয়ার করেন। সেখানেই তাঁর গলায় আঘাতের চিহ্ন স্পষ্ট দেখা যায়। এক্কেবারে কন্ঠনালীর কাছের অংশ চিড়ে গিয়ে রক্তপাত ঘটেছে, তা বোঝা যাচ্ছে ছবি দেখে। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার পেশাগত বিপত্তি’। হ্যাশট্যাগ দ্য ব্লাফ এবং স্টান্টের মতো শব্দ যোগ করেছেন, যাতে স্পষ্ট ছবির কোনও অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আঘাত পেয়েছিলেন। 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.