বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং চলার মাঝে মোটরসাইকেল নিয়ে প্রিয়াঙ্কাকে সজোরে ধাক্কা, ধৃত মত্ত বাইকচালক
প্রিয়াঙ্কা সরকার
প্রিয়াঙ্কা সরকার

শ্যুটিং চলার মাঝে মোটরসাইকেল নিয়ে প্রিয়াঙ্কাকে সজোরে ধাক্কা, ধৃত মত্ত বাইকচালক

  • শুক্রবার রাতে নিউটাউনের রাস্তায় শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা। দুর্ঘটনায় অভিনেত্রীর পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে।

মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার রাতে শ্যুটিং করার সময়ের ঘটনা। বাইক এসে ধাক্কা মারে প্রিয়াঙ্কা ও সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে।

প্রিয়াঙ্কাকে ধাক্কা দিয়েই পালিয়ে যান ওই বাইক চালক। দুর্ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মত্ত চালকের খোঁজে শনিবার সকাল থেকে তন্ন তন্ন করে তল্লাশি চালায় পুলিশ। অবশেষে ওই মত্ত বাইক চালককে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, নিউ টাউনের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামের একটি ওয়েব সিরিজের শ্যুট করছেিলেন তিনি। রাত ১১টার আশেপাশে ইকোপার্কের কাছেই ঘটে এই দুর্ঘটনা। সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। যার চালক মত্ত অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে।

এক্স রে করার পর জানা যায়, ডান পায়ের টিবিয়ার হাড় ভেঙেছে। আজই হবে ওরিফ (Open reduction and internal fixation) সার্জারি। ডাক্তার বিশাল ভগতের তত্তাবধানে ভর্তি আছেন তিনি। ভেঙে যাওয়া হাড় ঠিক করতে পায়ে বসানো হবে প্লেট। শনিবার বেলা তিনটে নাগাদ অস্ত্রোপচারের কথা অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রিয়াঙ্কার পায়ের হাড় এমন ভাবে ভেঙে গিয়েছে যে তা জুড়তে বসানো হবে এই প্লেট। পরবর্তীতে হাড় জুড়লেও আর প্লেটটি সরানো হবে না।

 

বন্ধ করুন