বাংলা নিউজ > বায়োস্কোপ > পা ভেঙেছে পাঁচ দিন আগে! ছেলে সহজের জন্মদিনের আগে বাড়ি ফিরতে মরিয়া প্রিয়াঙ্কা
সহজ আর প্রিয়াঙ্কা।
সহজ আর প্রিয়াঙ্কা।

পা ভেঙেছে পাঁচ দিন আগে! ছেলে সহজের জন্মদিনের আগে বাড়ি ফিরতে মরিয়া প্রিয়াঙ্কা

  • ওয়েব সিরিজের শ্যুটের জন্য এই সময় উত্তরবঙ্গে থাকার কথা ছিল প্রিয়াঙ্কার। আর সেখানেই ছেলের জন্মদিন পালন করার কথা ছিল।

রাতের শ্যুটে পায়ে মারাত্মক চোট পায় প্রিয়াঙ্কা সরকার। ডান পায়ের হাড় গুড়িয়ে যায় তাতে। শনিবারই পায়ে প্লেট বসেছে অভিনেত্রীর। তারপর রবিবার সোশ্যাল মিডিয়ায় নিজের সকল অনুরাগীদের আশ্বস্ত করে প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি এখন অনেকটাই ভালো আছেন। তবে সারতে সময় লাগবে। 

মা হিসেবে ছেলে সহজের চিন্তা ঘিরে ধরেছে প্রিয়াঙ্কাকে। তারওপর ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সহজের জন্মদিন। এই প্রথম হয়তো ছেলের জন্মদিনে দূরে থাকতে হতে পারে প্রিয়াঙ্কাকে। শোনা যাচ্ছে, ছেলের জন্মদিনের আগে বাড়িতে ফিরতে চান অভিনেত্রী। মা হাসপাতালে থাকায় আপাতত দাদু-দিদার সাথেই আছে ছোট্ট সহজ। যদিও প্রিয়াঙ্কার প্রাক্তন স্বামী রাহুল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি নিয়মিত ফোনে যোগাযোগ রাখছেন ছেলের সাথে। সহজ ভালোই আছে বাড়ির অন্য সকলের তত্ত্বাবধানে।

ওয়েব সিরিজের শ্যুটের জন্য এই সময় উত্তরবঙ্গে থাকার কথা ছিল প্রিয়াঙ্কার। আর ছেলের জন্মদিন থাকবে বলে এবারের শ্যুটে ছেলেকেও সাথে নেবেন ভেবে রেখেছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই একসাথে পালন করতেন জন্মদিন। তবে আপাতত সব ঘেঁটে গিয়েছে। অস্ত্রোপচারের পর হাসপাতালেই থাকতে হচ্ছে প্রিয়াঙ্কাকে। 

রবিবার প্রিয়াঙ্কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাহুল। ছেলের জন্মদিন নিয়ে প্রিয়াঙ্কার পরিকল্পনা এ ভাবে বানচাল হওয়ায় রাহুলও হতাশ। এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সহজ একটু হতবাক হয়ে গিয়েছে পুরো বিষয়টায়। তবে বাইরে যাওয়া না হলেও, প্রিয়াঙ্কা এই অবস্থাতেও ছেলের জন্য কোনও না কোনও পরিকল্পনা ঠিক করবে।’

বন্ধ করুন