বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জীবনের সবচেয়ে কঠিন কাজ’, ইউক্রেনে আটকে পড়া পড়ুয়াদের দেশে ফেরালেন 'মসিহা' সোনু

‘জীবনের সবচেয়ে কঠিন কাজ’, ইউক্রেনে আটকে পড়া পড়ুয়াদের দেশে ফেরালেন 'মসিহা' সোনু

সোনু সুদ

ইউক্রেন থেকে ভারতীয় পড়ুয়াদের দেশে ফেরালেন 'মসিহা' সোনু সুদ।

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন। রাশিয়ার আঘাতে ক্ষতবিক্ষত। আর সেই যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনেই আটকে রয়েছেন বহু ভারতীয় পড়ুয়া। যুদ্ধক্ষেত্র ইউক্রেন থেকে ভারতীয় পড়ুয়াদের বের করার মতো কঠিন কাজ করেছেন সোনু সুদ।

ইউক্রেনে বসবাসকারী পড়ুয়াদের ‘মসিহা’ হয়ে উঠলেন সোনু। যুদ্ধক্ষেত্র থেকে দেশে ফেরার পর অভিনেতাকে ধন্যবাদ জানালেন পড়ুয়ারা। ইউক্রেনের ভয়ঙ্কর পরিস্থিতি থেকে সোনু সুদের দলের সহায়তায় দেশের সীমান্ত পার করে বিদেশমন্ত্রকের অপারেশন গঙ্গার অংশ হতে পেরেছেন এমন অসংখ্য পড়ুয়া। 

এদিন টুইটারে সোনু লিখেছেন, ‘ইউক্রেনে আমাদের পড়ুয়াদের খুবই খারাপ সময় এবং সম্ভবত আমার সবচেয়ে কঠিন কাজ এটি। সৌভাগ্যবশত আমরা ভারতীয় পড়ুয়াদের সুরক্ষিত ভাবে ইউক্রেনের সীমান্ত পার করাতে পেরেছি। ওদের এখন আমাদেরকে প্রয়োজন। বিদেশমন্ত্রক, পোল্যান্ডকে আপনাদের তৎক্ষণাৎ দায়িত্বপালনের জন্য ধন্যবাদ। জয় হিন্দ।’

অভিনেতা আরও লিখেছেন, ‘ইউক্রেনে আমাদের পড়ুয়ারা খুবই কষ্টে রয়েছে। তাদের দেশে ফেরানোই ছিল সবচেয়ে কঠিন কাজ। আমি এই কঠিন কাজটি করতে সমর্থ হয়েছি। পাশে থাকার জন্য ভারত সরকারকে ধন্যবাদ। জয় হিন্দ।’ সঙ্গে ভারতীয় পতাকার ইমোজি পোস্ট করেছেন অভিনেতা।

এই প্রথমবার নয়, এর আগে করোনা কালে নিজের কথা না ভেবে সাধারণ মানুষের স্বার্থে এগিয়ে এসেছিলেন অভিনেতা। দিন কয়েক আগেই আগেই ভারতীয় দূতাবাসকে ইউক্রেন থেকে ভারতীয় শিক্ষার্থীদের নিরাপদে ফিরিয়ে আনার জন্য একটি বিকল্প পথ খুঁজে বের করার অনুরোধ জানিয়েছিলেন সোনু সুদ।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.