বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রযোজক-অভিনেতা দেবের পরবর্তী ছবিতে মিঠুন
প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দেব-মিঠুন

প্রযোজক-অভিনেতা দেবের পরবর্তী ছবিতে মিঠুন

  • প্রথমবার প্রযোজক দেবের ছবিতে কাজ করতে চলেছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। 

দোলের দিন ভক্তদের ডবল সারপ্রাইজ দিলেন টলিউড তারকা দেব। এদিন সকালেই সামনে এসেছে দেবের আসন্ন ছবি ‘গোলন্দাজ’-এর ফার্স্ট লুক পোস্টার। কয়েকঘন্টার মধ্যেই ধামাকেদার খবর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন দেব। ছোট পর্দার পর এবার বড়ো পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও মিঠুন চক্রবর্তীকে। এর আগে হিরোগিরি (২০১৫) ছবিতে একসঙ্গে দেখা মিলেছিল এই জুটির।

এদিন সন্ধ্যায় টুইট বার্তায় দেব জানালেন তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও অতনু রায়চৌধুরীর প্রযোজনা সংস্থা বেঙ্গল টকিসের পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন মিঠুন চক্রবর্তী ও খোদ দেব। মিঠুন চক্রবর্তীর সঙ্গে প্রথমবার রুপোলি পর্দায় কাজ করবার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত দেব, সে কথা যোগ করতে ভোলেননি। ছবির নাম ঘোষণা না করলেও তা পরিচালনা করবেন অভিজিত্ সেন। টেলিপাড়ার পরিচিত মুখ তিনি।

আপতত স্টার জলসার ডান্স রিয়ালিটি শো, ‘ডান্স ডান্স জুনিয়ার’-এ একসঙ্গে দেখা যাচ্ছে দেব ও মিঠুন চক্রবর্তীকে। দোলের দিন বড় একটা সারপ্রাইজ আসতে চলেছে, তেমন ইঙ্গিত আগেই দিয়েছিলেন দেব, অবশেষে সেরে ফেললেন ঘোষণা। 

একুশের বিধানসভা ভোট ঘিরে এই মুহূর্তে সরগরম রাজ্য-রাজনীতি। মিঠুন চক্রবর্তী সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। অন্যদিকে তৃণমূলের সাংসদ দেব।তাঁদের রাজনৈতিক মতাদর্শ ও দল আলাদা, কিন্তু এই পার্থক্য চিড় ধরাতে পারেনি ব্যক্তিগত সম্পর্কে। বরাবরই মিঠুনদার ভক্ত দেব। ছোট থেকেই শ্যুটিং সেটে মিঠুনদাকে দেখে বড় হয়েছেন তিনি। দেবের বাবা, মিঠুন চক্রবর্তীর বহু ছবির সেটে ক্যাটারার হিসাবে কাজ করেছেন, তেমনটা দেব নিজের মুখে জানিয়েছেন। সেই তারকার ছবির প্রযোজক হওয়াটা নিঃসন্দেহে বড় পাওনা দেবের কাছে। অন্যদিকে বাংলা ছবির পর্দা থেকে দীর্ঘদিন ধরে গায়েব রয়েছেন মিঠুন চক্রবর্তী। দেবের হাত ধরে নতুন ইনিংস শুরু করতে চলেছেন মিঠুনদাও। 

বন্ধ করুন