বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রযোজক-অভিনেতা দেবের পরবর্তী ছবিতে মিঠুন

প্রযোজক-অভিনেতা দেবের পরবর্তী ছবিতে মিঠুন

প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দেব-মিঠুন

প্রথমবার প্রযোজক দেবের ছবিতে কাজ করতে চলেছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। 

দোলের দিন ভক্তদের ডবল সারপ্রাইজ দিলেন টলিউড তারকা দেব। এদিন সকালেই সামনে এসেছে দেবের আসন্ন ছবি ‘গোলন্দাজ’-এর ফার্স্ট লুক পোস্টার। কয়েকঘন্টার মধ্যেই ধামাকেদার খবর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন দেব। ছোট পর্দার পর এবার বড়ো পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও মিঠুন চক্রবর্তীকে। এর আগে হিরোগিরি (২০১৫) ছবিতে একসঙ্গে দেখা মিলেছিল এই জুটির।

এদিন সন্ধ্যায় টুইট বার্তায় দেব জানালেন তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও অতনু রায়চৌধুরীর প্রযোজনা সংস্থা বেঙ্গল টকিসের পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন মিঠুন চক্রবর্তী ও খোদ দেব। মিঠুন চক্রবর্তীর সঙ্গে প্রথমবার রুপোলি পর্দায় কাজ করবার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত দেব, সে কথা যোগ করতে ভোলেননি। ছবির নাম ঘোষণা না করলেও তা পরিচালনা করবেন অভিজিত্ সেন। টেলিপাড়ার পরিচিত মুখ তিনি।

আপতত স্টার জলসার ডান্স রিয়ালিটি শো, ‘ডান্স ডান্স জুনিয়ার’-এ একসঙ্গে দেখা যাচ্ছে দেব ও মিঠুন চক্রবর্তীকে। দোলের দিন বড় একটা সারপ্রাইজ আসতে চলেছে, তেমন ইঙ্গিত আগেই দিয়েছিলেন দেব, অবশেষে সেরে ফেললেন ঘোষণা। 

একুশের বিধানসভা ভোট ঘিরে এই মুহূর্তে সরগরম রাজ্য-রাজনীতি। মিঠুন চক্রবর্তী সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। অন্যদিকে তৃণমূলের সাংসদ দেব।তাঁদের রাজনৈতিক মতাদর্শ ও দল আলাদা, কিন্তু এই পার্থক্য চিড় ধরাতে পারেনি ব্যক্তিগত সম্পর্কে। বরাবরই মিঠুনদার ভক্ত দেব। ছোট থেকেই শ্যুটিং সেটে মিঠুনদাকে দেখে বড় হয়েছেন তিনি। দেবের বাবা, মিঠুন চক্রবর্তীর বহু ছবির সেটে ক্যাটারার হিসাবে কাজ করেছেন, তেমনটা দেব নিজের মুখে জানিয়েছেন। সেই তারকার ছবির প্রযোজক হওয়াটা নিঃসন্দেহে বড় পাওনা দেবের কাছে। অন্যদিকে বাংলা ছবির পর্দা থেকে দীর্ঘদিন ধরে গায়েব রয়েছেন মিঠুন চক্রবর্তী। দেবের হাত ধরে নতুন ইনিংস শুরু করতে চলেছেন মিঠুনদাও। 

বায়োস্কোপ খবর

Latest News

১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.