বাংলা নিউজ > বায়োস্কোপ > বিমান সেবিকার প্রেমে পড়ে বাগদান সাড়লেন এই বাংলা ছবির প্রযোজক, আলাপ হয় প্লেনেই
বিয়ে হল প্রযোজক অরিত্র দাসের। 

বিমান সেবিকার প্রেমে পড়ে বাগদান সাড়লেন এই বাংলা ছবির প্রযোজক, আলাপ হয় প্লেনেই

অ্যাসরটেড মোশন পিকচার্সের কর্ণধার অরিত্র দাস বিয়ে করতে চলেছেন এক ফ্লাইট অ্যাটেনডেন্টকে। হয়ে গেল আংটি বদল। 

এই গরমেও যেন চারিদিকে প্রেমের মরশুম। বাগদানের খবর এল টলিউডের অভ্যন্তর থেকে। আকাশপথে প্রেমে পড়েছিলেন অ্যাসরটেড মোশন পিকচার্সের কর্ণধার অরিত্র দাস। এবার সেই প্রেমই পূর্ণতা পেল। হয়ে গেল এনগেজমেন্ট। 

জানা যায়, বিমানেই পেশায় এয়ারহোস্টেস হবু স্ত্রীর প্রেমে পড়েন অরিত্র। সঙ্গে খাবার ছিল না। এদিকে খিদেও পেয়েছিল খুব। ভেবেছিলেন প্লেনে কিছু খাবেন। এদিকে সেদিন বিমানে কোনও অজানা কারণে খাবারের পরিষেবা বন্ধ ছিল। বিমান সেবিকা পূজা এরপর নিজের খাবার ভাগ করে নেন অরিত্র সঙ্গে। 

এমনিতেই তো বলে, ‘পুরুষের মনে পৌঁছনোর পথ শুরু হয় পেট থেকে’! আর তাই এক্ষেত্রেও হয় বন্ধুত্ব। তারপর প্রেম এক বছর ৬ মাসের। ২ এপ্রিল অসমের জোড়হাটের কন্যে পূজার সাথে ঘরোয়া আনুষ্ঠানের মাধ্যমে আংটি বদল হয়ে গেল অরিত্রের। দক্ষিণেশ্বরে গিয়ে আশীর্বাদও নেন হবু দম্পতি। আরও পড়ুন: গান্ধর্ব মতে বিয়ে সারলেন প্রান্তিক-অঙ্কিতা, রইল টলি জুটির বিয়ের দিনের খাস সব মুহূর্ত

নভেম্বরে আনুষ্ঠানিক ভাবে চার হাত এক হবে। আর সেটার আয়োজন হবে অসমেই। এরপর কলকাতায়ল রিসেপশন। 

দিনকয়েক আগে টলিউডের আরেক জুটি অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের বিয়ের খবর সামনে এসেছে। তাঁরা কাউকে না জানিয়েই সিকিমের এক হোম স্টে-তে বিয়ে করেছেন। এমনকী, নিজেদের মুখেই জানিয়েছেন একে-অপরকে স্পেস দিতে এক বাড়িতেও থাকছেন না। পাশাপাশি আলাদা আলাদা বাড়িতে সমানতালে চলছে দুটো সংসার। কখনও বর বউয়ের বাড়িতে আসছে, তো কখনও বউ বরের। 

বন্ধ করুন